আগামীকাল ২৪ জানুয়ারি কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল এবং মেডিকেল রিসার্চ সেন্টারে বসুন্ধরা কিংসের অধিনায়ক  তপু বর্মনের অস্ত্রোপচার হবে। বসুন্ধরা কিংসের ফিজিও আবু সুফিয়ান সরকার এই মুহুর্তে মুম্বাইতে তপুর সাথে আছেন।

তপু বর্মনের সার্জারিটি সম্পন্ন করবেন স্পোর্টস অর্থোপেডিকসের পরিচালক ও আর্থ্রোস্কোপি এবং কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল এবং মেডিকেল রিসার্চ সেন্টারের সেন্টার ফর স্পোর্টস মেডিসিনের প্রধান ড. দিনশ পারদিওয়ালা ৷ দিনশ পারদিওয়ালা ভারতীয় আর্থ্রোস্কোপি অ্যাসোসিয়েশন এবং ভারতের শোল্ডার অ্যান্ড এলবো সোসাইটির একজন সক্রিয় সদস্য। তিনি আইসিসি (আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল) মেডিকেল কমিটিতে ভারতের প্রতিনিধি ছিলেন।

এছাড়া তিনি অনেক ভারতীয় ক্রীড়া দলের বোর্ড চিকিৎসক। ২০১৮ সালে কমনওয়েলথ গেমসে ৬৬ জন ভারতীয় পদক বিজয়ী এবং ১২ জন জনের খেলার আঘাতের জন্য তিনি অস্ত্রোপচার করেছিলেন। ডাঃ পারদিওয়ালা ভারতের অনেক সেরা ক্রীড়াবিদদের সাথে চিকিৎসক হিসেবে কাজ করেছেন। সেই তালিকায় রয়েছে অলিম্পিক পদক বিজয়ী সাইনা নেহওয়াল, ফোগাট কাজিন, ব্যাডমিন্টন খেলোয়াড় পারুপাল্লী ক্যাশাপ, বক্সার অখিল কুমার, কুস্তিগীর সুশীল কুমার এবং যোগেশ্বর দত্ত, বক্সার বিকাশ কৃষ্ণান, ব্যাডমিন্টন প্লেয়ার পি.ভি. সিন্ধু এবং রাগবি অধিনায়ক হৃষি পেন্ডসে,অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী নীরাজ চোপড়া (জ্যাভলিন)। তাছাড়া তিনি ক্রিকেটের দুই কিংবদন্তি লিটন মাস্টার খ্যাত শচীন টেন্ডুলকার এবং ব্রায়ান লারার সাথেও কাজ করেছেন।

তপু বাংলাদেশের সকল মানুষকে তার জন্য দোয়া করার এবং খেলায় ফেরার পথে তাকে সমর্থন করার জন্য অনুরোধ করেছেন।

Previous articleসহকারীদের নিয়ে উৎফুল্ল ক্যাবরেরা; স্কাউটিংয়ের দায়িত্বে কায়সার-বিপ্লব!
Next articleসাইফ স্পোর্টিং ক্লাব; বিগ বাজেট অথচ সাফল্যহীন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here