বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১ ফাইনালে জায়গা করে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার সানরাজার্স ফুটবল একাডেমী ও কিশোরগঞ্জের ভৈরব ফুটবল একাডেমী।

আজ বুধবার প্রথম সেমিফাইনালে ফুটবল একাডেমী দিরাইকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ব্রাহ্মণবাড়িয়ার সানরাজার্স ফুটবল একাডেমী। জয়ের একমাত্র গোলটি করেন সাজেদুল ইসলাম ইমন এবং গোল করে সেরা খেলোয়াড়ও নির্বাচিত হন তিনি।

দিনের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ফেনীর ছাগলনাইয়া ফুটবল একাডেমী ও কিশোরগঞ্জের ভৈরব ফুটবল একাডেমী। নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হওয়াতে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ছাগলনাইয়া ফুটবল একাডেমীকে ৪-৩ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে কিশোরগঞ্জের ভৈরব ফুটবল একাডেমী।

টাইব্রেকারে ভৈরবের উবাউদ হাসান, নাবিদুল ইসলাম ও সানি করেন। অন্যদিকে ছাগলনাইয়ার শাহাদাত হোসাঈন, মো. শাহরিয়ার ২টি গোল শোধ দেন।  ট্রাইবেকারে তিনটি শট রুখে দিয়ে ভৈরবের গোলরক্ষক তারেক ম্যাচ সেরা নির্বাচিত হয়।

আগামী ৩ ডিসেম্বর (শুক্রবার) বিকাল তিনটায় তৃতীয় নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে ফুটবল একাডেমী দিরাই এবং ছাগলনাইয়া ফুটবল একাডেমী এবং সন্ধ্যা ৬ টায় একাডেমীর কাপের ফাইনালে মুখোমুখি হবে ভৈরব ফুটবল একাডেমী ও সানরাইজার্স ফুটবল একাডেমী।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

Previous articleКто И Как Разработал Игру Авиатор
Next articleবিমানবাহিনীকে হারিয়ে সবার আগে স্বাধীনতা কাপের শেষ আটে শেখ রাসেল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here