ইতিমধ্যে লিগ শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। তাই বাকি থাকা তিন ম্যাচ শুধুই আনুষ্ঠানিকতা। ফলে কিংসের একাদশে দেখা যাবে সচারাচর বেঞ্চে থাকা ফুটবলারদের। এরমধ্যেই দেশের ফুটবল প্রেমীদের জন্য সত্যির খবর, দলের হয়ে খেলবেন কাতার প্রবাসী নবাব, ইংল্যান্ড প্রবাসী মাহাদী ও বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া কিংসলে।

আজ ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৪টায় সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে লিগ চ্যাম্পয়িনরা। বিদেশী বিহীন সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে তাই আজ নিজের বেঞ্চের শক্তি পরখ করে নেয়ার সুযোগ পাচ্ছে কিংস কোচ অস্কার ব্রুজন। তাই তো কাতার প্রবাসী নবাবের অভিষেকের অপেক্ষার অবসান ঘটতে পারে বলেই ধারণা করা হচ্ছে।

আজ নবাবের অভিষেক হলেও তা হবে বেঞ্চ থেকে বদলি হিসেবে নেমে। শুরুর একাদশে দেখা যাবে না তাকে। সদ্য ইনজুরিমুক্ত হয়ে পুরোপুরি ট্রেনিং শুরু করেছেন তিনি। তাই এখনও ৯০ মিনিট খেলার জন্য ফিট নন। হয়তো অল্প সময়ের জন্যই তাকে মাঠে দেখা যেতে পারে।

অন্যদিকে শুরুর একাদশেই থাকতে পারেন মাহাদী ও এলিটা। বাংলাদেশ জাতীয় দলের প্রাথমিক দলে নাম আসায় এলিটার দিকে নজর অনেকেরই। এলিটার ভালো পারফর্ম্যান্স আসন্ন সাফ চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ দলের জন্য হবে স্বস্তির খবর।

এছাড়া কিংসের একাদশে বিদেশীও দেখা যাবে দুজন। পুরোপুরি ইনজুরি মুক্ত না হওয়ায় রাউল ব্যাসেরাকে একাদশে পাওয়া যাবে না। সাথে থাকবেন না ডিফেন্ডার খালিদ শাফিও। ফলে বাংলাদেশী ডিফেন্ডারদের জন্য একটি চ্যালেঞ্জই হবে ম্যাচটি। এছাড়া আরেক প্রবাসী তারিক কাজীকে একাদশে দেখা যাবে না বলেই নিশ্চিত করেছে একটি সূত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here