‘বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২১-২২’ আসরে চ্যাম্পিয়ন হয়েছে নীলফামারীর ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ। টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচে পল্টনের আউটার স্টেডিয়ামে নীলফামারীর ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ এবং যশোরের বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হয়। ম্যাচে নাইম ইসলামের একমাত্র গোলের পুঁজিতে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়নের তকমাটা নিজেদের করে নেয় ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ।

ফাইনাল ম্যাচে বেস্ট প্লেয়ার অফ দ্যা ফাইনাল নির্বাচিত হয় ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের খেলোয়াড় জিলকদ হোসেন। প্রতিযোগিতায় বেস্ট গোলকিপার অফ দ্যা টুর্ণামেন্ট হয়েছে নোয়াখালীর অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের গোলরক্ষক সৌরভ সরকার। ৭ গোল করে টুর্ণামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পেয়েছে ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের খেলোয়াড় নাইম হোসেন। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের অধিনায়ক সাইদুর রহমান রাতুল। এছাড়া টুর্ণামেন্টে সুশৃঙ্খল দল হিসেবে পুরষ্কার পেয়েছে হবিগঞ্জের আলী ইন্দ্রিস উচ্চ বিদ্যালয়।

গত ১২ ই মে ৮ টি ভেন্যু ৫১ টি জেলার ৫১ টি স্কুল ফুটবল দলের অংশগ্রহণে শুরু হয়েছিলো টুর্ণামেন্টের প্রাথমিক পর্যায়। প্রাথমিক পর্যায় শেষ হয়েছিলো গত ২৬ শে মে। এরপর গত ২৮ শে জুন থেকে ৮ ভেন্যুর চ্যাম্পিয়ন ৮ টি দলকে নিয়ে আউটার স্টেডিয়ামে শুরু হয়েছিলো টুর্ণামেন্টের চূড়ান্ত পর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here