আজ সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বিগত কয়েক বছরের বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী ক্লাবগুলোকে ট্রফি বিতরণ করা হয়েছে। বাফুফে নির্বাচনের ঠিক মাস খানেক আগে এমন উদ্যোগ নিয়েছে ফেডারেশন।

২০১৫-১৯ সাল এই পাঁচ বছরে দুটি করে লিগ হয়েছে তৃতীয়, দ্বিতীয় ও সিনিয়র ডিভিশনের। ৬ টি ক্লাবকে চ্যাম্পিয়ন ও ৬ টি ক্লাবকে রানার্সআপ ট্রফি প্রদান করা হয়। সিনিয়র ডিভিশন লিগে ২০১৭ সালের চ্যাম্পিয়ন স্বাধীনতা ক্রীড়া চক্র, রানার্সআপ ওয়ারি ক্লাব ও ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন কারওয়ান বাজার প্রগতি সংঘ ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। দ্বিতীয় বিভাগ লিগে ২০১৭ সালে চ্যাম্পিয়ন নবাবপুর ক্রীড়া চক্র ও রানার্সআপ কসাইটুলি সমাজ কল্যাণ পরিষদ, ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন মুগদা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংঘ এবং রানার্সআপ ইস্ট অ্যান্ড ক্লাব। তৃতীয় বিভাগ লিগে ২০১৫ সালে চ্যাম্পিয়ন দিলকুশা স্পোর্টিং ক্লাব এবং রানার্সআপ বিকেএসপি, ২০১৮ সালে চ্যাম্পিয়ন আরামবাগ ফুটবল একাডেমি এবং রানার্সআপ কদমতলা সংসদ।

এছাড়া ২০১৪-১৫ প্রিমিয়ার লীগ রানার্সআপ শেখ রাসেল কেসি, ২০১৭ প্রিমিয়ার লীগ রানার্সআপ শেখ জামাল ডিসি, ২০১৮-১৯ প্রিমিয়ার লীগ রানার্সআপ ঢাকা আবাহনী লিমিটেড, ২০১৮-১৯ চ্যাম্পিয়নশীপ রানার্সআপ উত্তর বারিধারা ক্লাবকেও ট্রফি দেয়া হয়।

আজ বিকেল ৩ টায় মতিঝিলস্থ বাফুফে ভবনে এই ট্রফি বিতরনী অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি সালাম মূর্শেদী এমপি, কাজী নাবিল এমপি সহ ক্লাবগুলোর কর্মকর্তাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here