‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ২০২২-২৩‘ মৌসুমের চতুর্থ রাউন্ডে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েও শেষপর্যন্ত ৩-১ গোলে জয় পায় বসুন্ধরা কিংস।

ম্যাচের ১০ মিনিটে মাথায় গোল করে বসুন্ধরা কিংসকে পিছনে ফেলে দেয় মুক্তিযোদ্ধা সংসদ। মুক্তিযোদ্ধা সংসদের জাপানিজ মিডফিল্ডার সোমা ওটানির বাতাসে ভাসানো পাস থেকে অরক্ষিত অবস্থায় থাকা বুরুন্ডিয়ান ডিফেন্ডার সেলেমানির বামপায়ের জোরালো শটে গোল করে বসেন।

বসুন্ধরা কিংস ম্যাচে ফিরতে সময় ২৫ মিনিট। ম্যাচের ৩৫ মিনিটে ডিফেন্ডার রিমন হোসেনের ক্রস থেকে রাকিব হোসেনে হেড হয়ে হেডে গোল করেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ। প্রথমার্ধের একেবারে শেষ মিনিটে তার গোলেই পিছিয়ে পড়েও লিড নিয়ে নেয় বসুন্ধরা কিংস। উজবেক ডিফেন্সিভ মিডফিল্ডার আশুরোর গাফুরোভের পাস থেকে গোলটি করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ৮৮ মিনিটে দলের অধিনায়ক রবসন রবিনহোর থ্রু পাস থেকে বল পেয়ে মুক্তিযোদ্ধার গোলরক্ষককে কাটিয়ে গোল করেন মতিন মিয়া। এতে করে ৩-১ এ এগিয়ে যায় বসুন্ধরা কিংস এবং ৩-১ গোলের ব্যবধানেই জয় পায় বসুন্ধরা কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here