জয় দিয়ে নারী লিগ শেষ করলো বাংলাদেশ সেনাবাহিনী। উত্তরা ফুটবল ক্লাবকে ৩-১ গোলে হারায়  গোলাম রাব্বানি ছোটনের দল। দিনের অন্য ম্যাচে, ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে হারায় সিরাজ স্মৃতি সংসদ।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সোমবার ম্যাচে সেনাবাহিনীর শুরুটা হয়েছিল গোল হজম করে। একাদশ মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো লম্বা ক্রসে হেডে ইলামনি আক্তার লক্ষ্যভেদ করলে পিছিয়ে পড়ে তারা। সেনাবাহিনী সমতায় ফেরে ২০তম মিনিটে, সতীর্থের ক্রসে নিখুঁত হেডে গোলটি করেন শিখা আক্তার। সাত মিনিট পর শিখার শটে তেমন গতি ছিল না, কিন্তু তালগোল পাকান গোলরক্ষক; বল তার গ্লাভসকে ফাঁকি দিয়ে জালে জড়ালে এগিয়ে যায় সেনাবাহিনী। ৫২তম মিনিটে মোসাম্মাৎ সুলতানা ব্যবধান আরও বাড়ান। ৩-১ গোলের এই জয়ে ৮ ম্যাচে ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়ে লিগ শেষ করল গোলাম রব্বানী ছোটনের দল।

অন্য ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে হারায় সিরাজ স্মৃতি সংসদ। সিরাজ স্মৃতি সংসদের পক্ষে মারমা ১৬ ও ৭৮ এবং আলপি ৩৯ মিনিটে গোল করেন। সাথী ৮৭ মিনিটে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের পক্ষে একটি গোল শোধ করেন। আট ম্যাচে ১১ পয়েন্ট সিরাজ স্মৃতি সংসদের। ফরাশগঞ্জের পয়েন্ট ৯।

Previous articleঅস্ট্রেলিয়া, লেবানন ম্যাচের দল ঘোষণা ৩০ মে; হামজার সঙ্গে যোগাযোগ রাখছে বাফুফে
Next articleনারী লীগের শিরোপা জিতলো নাসরিন স্পোর্টস একাডেমি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here