ফেডারেশন কাপ ২০২০ এর চতুর্থ কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে ফ্রান্সিসকো তোরেসের করা একমাত্র গোলে উত্তর বারিধারা ক্লাবকে পরাজিত করেছে তারা। এতে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বসুন্ধরা কিংসের মুখোমুখি হবে ফেডারেশন কাপের সর্বোচ্চ শিরোপা জয়ী দলটি।

ম্যাচের শুরু থেকে নিজেদের ডিফেন্স জমাট রেখে খেলেছে উত্তর বারিধারার খেলোয়াড়রা। শক্তিমত্তায় অনেক এগিয়ে থাকা আবাহনীকে রুখতে এই পরিকল্পনাকে প্রায় সঠিক প্রমানিত করেই ফেলেছিলো তারা। কিন্তু ভাগ্য যে আকাশী নীল বাহিনীর পক্ষেই ছিলো। নির্ধারিত সময় শেষে যোগ করা অতিরিক্ত সময়ে নাসির উদ্দিনের থ্রো থেকে মাঝ মাঠে কাছাকাছি বল পান মাসিই সাইঘানি। সেখান থেকে লম্বা করে বল ফেলেন উত্তর বারিধারার ডিবক্সে। সেখানেই জীবন বলটি নামিয়ে ফ্রান্সিস্কোর পায়ের সামনেই দেন। কোন ভুল না করে বল জালের ঠিকানায় পৌঁছে দেন এই ব্রাজিলিয়ান।

এই জয়ে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে মারিও লেমসের দল। আগামী ৭ তারিখ দ্বিতীয় সেমিফাইনালে তারা মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পয়িন বসুন্ধরা কিংসের। ফলে ফাইনালের আগেই উত্তেজনায় ভরপুর এক ম্যাচের অপেক্ষায় দেশের ফুটবল প্রেমীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here