বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে আর মাত্র একটি ম্যাচ খেলার অপেক্ষায় বাংলাদেশ। ইতিমধ্যেই দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিশ্চিত হয়েছে জামালদের। তারপরও লেবাননের বিপক্ষে আনুষ্ঠানিকতার লড়াইয়ে মুখোমুখি হতে কাতারের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। তবে প্রথম ম্যাচের দল থেকে কয়েকটি পরিবর্তন এনেছেন কোচ হাভিয়ের ক্যাবরেরা।

অস্ট্রেলিয়া ও লেবানন ম্যাচের জন্য ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়। তবে কার্ড সমস্যায় প্রথম ম্যাচ খেলতে পারেননি বিশ্বনাথ ঘোষ ও মজিবুর রহমান জনি। যেহেতু এক ম্যাচের স্কোয়াডে ২৩ জনকে রাখতে হয়, তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে তারা ছাড়াও দলের বাইরে ছিলেন মোহাম্মদ আব্দুল্লাহ। লেবাননের বিপক্ষে ম্যাচেও দলে জায়গা পাননি আব্দুল্লাহ। কার্ড নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন বিশ্বনাথ ও মজিবুর। আর তাদের জায়গা দিতে দল থেকে বাদ পড়েছেন মেহেদী হাসান মিঠু এবং রাব্বি হোসেন রাহুল।

আজ সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে কাতারের উদ্দেশ্যে দেশ ছাড়ে বাংলাদেশ। আগামী ১১ জুন লেবাননের বিপক্ষে মাঠে নামবে লাল সবুজের প্রতিনিধিরা। এর আগে প্রথম লেগে ঘরের মাঠে তাদের সঙ্গে ড্র আর সবশেষ ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে ভালো পারফরম্যান্স থেকে আত্ববিশ্বাস নিয়ে এই ম্যাচে ভালো করার লক্ষ্য বাংলাদেশের।

Previous articleহারলেও দলের লড়াকু মানসিকতায় খুশি ক্যাবরেরা
Next articleহামজাকে নিয়ে সালাউদ্দিনের রহস্যময় মন্তব্য!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here