নারী ফুটবল লীগের চতুর্থ রাউন্ডের খেলায় জয় পেয়েছে নাসরিন ফুটবল একাডেমি ও জামালপুর কাঁচারিপাড়া একাদশ। নাসরিন একাডেমি রংপুরের সদ্যপুস্কুরনী যুব এসসি’কে ৩-২ গোলে পরাজিত করে। জামালপুর কাঁচারিপাড়া একাদশ ৪-৩ গোলে হারিয়েছে কাঁচিঝুলি এসসি’কে।

দিনের প্রথম ম্যাচে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় কাঁচিঝুলি এসসি ও জামালপুর কাঁচারিপাড়া একাদশ। ৭ গোলের জমজমাট ম্যাচে শুরুতে লিড নেয় জামালপুর। ম্যাচের অষ্টম মিনিটে দলকে এগিয়ে দেয় কানন রানী। তবে এর দশ মিনিট পরই আমেনা খাতুনের গোলে সমতায় ফেরে কাঁচিঝুলি। প্রথমার্ধের ৪১ মিনিটে শিখা আক্তার একটি গোল করলে ২-১ এর লিড নিয়ে বিরতিতে যায় কাঁচিঝুলি এসসি।

বিরতি থেকে ফিরে লিড আরো বাড়িয়ে নেয় কাঁচিঝুলির মারুফা আক্তার। তবে এরপরই হয় অসাধারণ কামব্যাক। মালেনি চাকমা ৫৩ ও ৬০ মিনিটে দুটি গোল করে জামালপুরের দলকে সমতায় ফেরায়। খেলার ৮৮ মিনিটে রতনা গোল করলে ৪-৩ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জামালপুর কাঁচারিপাড়া একাদশ।

দিনের অন্য ম্যাচে একই ভেন্যুতে সদ্যপুস্করনী যুব এসসি’র প্রতিপক্ষ ছিলো নাসরিন ফুটবল একাডেমি। ম্যাচের ১৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সদ্যপুস্করীকে লিড এনে দেম তন্নিমা বিশ্বাস। তবে বিরতিতে যাওয়ার ঠিক আগের মিনিটে নাসরিন একাডেমিকে সমতায় ফেরায় রুমি।

বিরতির পর ৫৪ মিনিটে আইরিন গোল করলে লিড পায় নাসরিন একাডেমি। তবে ৮১ মিনিটে তন্নিমা আবারো গোল করলে সমতায় ফেরে সদ্যপুস্কুরনী। কিন্তু শেষ রক্ষা হয়নি। ৮৫ মিনিটে স্বপ্না আক্তারের গোলে ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে নাসরিন ফুটবল একাডেমি।

Previous articleকাতার পৌঁছেছেন জামাল ভুইঁয়া’রা!
Next articleঅনুষ্ঠিত হলো শেখ রাসেল ক্রীড়া চক্রের নির্বাচন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here