নারী ফুটবল লীগের নবম রাউন্ডের খেলায় জয় পেয়েছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। সদ্যপুস্কুরিনী যুব উন্নয়ন সংঘকে ৩-২ গোলে পরাজিত করে তারা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ১৭ মিনিটে লিড নেয় এফসি ব্রাহ্মণবাড়িয়া। বক্সে সামান্য বাইরে থেকে নেয়া একটি ফ্রি-কিক সদ্যপুস্কুরিনীর মানব দেয়ালে লেগে প্রতিহত হলেও তা বক্সের ভিতর থাকা সাদিয়া সুবিধাজনক অবস্থানে পেয়ে জালের ঠিকানায় পৌঁছে দেন। ২১ মিনিটে অবশ্য সমতায় ফেরে সদ্যপুস্করিনী। কর্নার থেকে আসা বলে সোমা আক্তারের হেড লুফে নিতে ব্যর্থ হয় ব্রাহ্মণবাড়িয়ার গোলরক্ষক, এতে বল তিন কাঠির নিচে চলে গেলে ব্যবধান ১-১ হয়।

ম্যাচের ৪১ মিনিটে সাদিয়া আবারও এগিয়ে দেন ব্রাহ্মণবাড়িয়াকে। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে একক প্রচেষ্টায় ডি বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে সেলিনা গোল করে প্রথমার্ধেই ব্রাহ্মণবাড়িয়াকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেয়।

বিরতির পর কোন দলই তেমন আক্রমন চালাতে পারেনি। তবে ৮৫ মিনিটে আরো একটি গোল শোধ করে সদ্যপুস্কুরিনী। কিন্তু তন্নির দেয়া গোলটি শুধুমাত্রই ব্যবধান কমিয়েছে, ম্যাচটি ৩-২ ব্যবধানে শেষ করে জয় নিয়ে মাঠ ছাড়ে এফসি ব্রাহ্মণবাড়িয়া।

অন্যদিকে দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ইউনাইটেড ও কাঁচাড়িপাড়া একাদশ গোলশূন্যভাবে ড্র করেছে।

Previous articleকরোনা রিপোর্ট না থাকায় কাঁচিঝুলি – কিংস ম্যাচ পরিত্যক্ত
Next articleর‌্যাংকিংয়ে ১৩৭ এ রইলো বাংলাদেশের নারীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here