নারী লীগ ডিসেম্বরে, সুপার লীগ কবে?

0
152

রবার্ট ব্রুস ও মাকড়সার গল্পকে সমান তালে পাল্লা দিয়ে চলছে নারী সুপার লীগ। এই নিয়ে তিনবার দিন তারিখ ধার্য করার পরও আলোর মুখ দেখতে পায় নি বহুল আলোচিত এই টুর্ণামেন্ট। তবে সুপার লীগ মাঠে না গড়ালেও ফেডারেশনের ঘোষণা অনুযায়ী আগামী ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী ফুটবল লীগ।

গত পহেলা মে বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে নারী সুপার লীগের বল এবং ট্রফি উন্মোচন করেছিলো কে স্পোর্টস। প্রথমে ১৫ ই মে লীগ মাঠে গড়ানোর কথা ছিলো। কিন্তু অজানা কারণে লীগ মাঠে গড়ানোর সময় পিছিয়ে যায়। লীগ শুরুর নতুন নির্ধারিত সময় হিসেবে গত ১০ ই জুনকে ঠিক করা হয়। কিন্তু আবারো বিধি বাম, পেছানো হয় লীগ শুরুর দিন তারিখ।

দুইবার তারিখ পেছানোর পর এই নভেম্বরে লীগ আয়োজনের কথা শোনা যায়। লীগে অংশ নিতে যাওয়া প্লেয়ারদের ড্রাফট আয়োজনের সম্ভাব্য দিনক্ষণ হিসেবে সেপ্টেম্বরকে নির্ধারণ করা হয়েছিলো। তবে এবারেও ভাগ্য সুপ্রসন্ন হলো না; আজ পর্যন্ত সুপার লীগ আয়োজনের কোনো আভাস পাওয়া যায়নি।

তবে মন্দের ভালোহিসেবে নারী ফুটবল লীগ ২০২৩-২৪ এর আসর আয়োজনের ঘোষণা দিয়েছে বাফুফে। আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে মাঠে গড়াবে নারী ফুটবল লীগের ষষ্ঠ আসর। সেই লক্ষ্যে আগামী ১৫ নভেম্বরের মধ্যে কাগজপত্র জমা প্রদানের নিদের্শ দিয়েছে বাফুফে।

লীগে অংশগ্রহণকারী প্রতিটি দল দুইজন করে বিদেশী খেলোয়াড় নিতে পারবে।

Previous articleনৌবাহিনীকে হারিয়ে বসুন্ধরা কিংসের শুভ সূচনা!
Next articleহিগোরের জাদুতে জামালের কাছে বিধ্বস্ত ব্রাদার্স!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here