বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর পনেরতম রাউন্ডের খেলায় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। বাংলাদেশ পুলিশ এফসি’কে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করেছে অস্কার ব্রুজুনের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরুট অবশ্য ভালো হয়নি কিংসদের। ম্যাচের ১৬ মিনিটে পেনাল্টি থেকে গোল মিস করেন বর্তমানে লিগের সর্বোচ্চ গোলদাতা রবসন রবিনহো। এরপর অনেক চেষ্টা করেও প্রথমার্ধে গোল করতে পারেনি তারা। বরং কয়েকবারই প্রতি আক্রমন থেকে কিংসের ডিফেন্সে ত্রাস ছড়িয়েছে পুলিশ এফসি’র কৌয়াকু, জামির ও জুয়েল।

তবে বর্তমান চ্যাম্পিয়নদের বিরতির পর আর আটকে রাখা সম্ভব হয়নি। খেলার ৫৮ মিনিটে রবসন রবিনহোর ক্রসে বক্সের ভেতর থাকা তৌহিদুল আলম সবুজ হেডে বল জালের ঠিকানায় পৌঁছে দিয়ে ডেডলক ভাঙ্গেন। ব্যবধান দ্বিগুন হয় এর চার মিনিটের মধ্যেই। ম্যাচের ৬২ মিনিটে ডান দিক থেকে জোনাথন ফার্নান্দেজের ফ্রিকিকে হেড করে গোল করেন অধিনায়ক তপু বর্মন।

এরপর আরো কিছু ভালো সুযোগ তৈরি করে উভয় দল। রিমনের ক্রস থেকে মতিনে নেয়া শট পোস্টের বাইরে দিয়ে চলে যায়। এছাড়া পুলিশ এফসি’র কৌয়াকু’র ফ্রি ক্রসবারে লেগে প্রতিহত। এতে ২-০ ব্যবধানেই খেলা শেষ হলে জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এই ম্যাচ শেষে ১৩ তম জয়ে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ১৪ ম্যাচে পুলিশের সংগ্রহ ১৩ পয়েন্ট।

Previous articleব্রাদার্সের জালে আবাহনীর গোল উৎসব!
Next articleশেখ রাসেলের সহজ জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here