বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২১-২২ মৌসুমের আজকের দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে নবাগত আজমপুর  ফুটবল ক্লাব উত্তরা । কাওরান বাজার প্রগতি সংঘকে  ০-৩ গোলে পরাজিত করেছে তারা। অপরদিকে দ্বিতীয় ম্যাচ অগ্রণী ব্যাংকে ০-২ গোলে পরাজিত করেছে ওয়ারী ক্লাব।

খেলার শুরু থেকেই আক্রমনাত্বক ভাবে খেলতে থাকে নবাগত আজমপুর ফুটবল ক্লাব উত্তরা। তারই ধারাবাহিকতায়  ম্যাচের ৩৫  মিনিটে জাহাঙ্গীরের  গোলে এগিয়ে যায় আজমপুর ফুটবল ক্লাব উত্তরা।

বিরতির আগে আর গোল না হওয়ায় ০-১  গোলের লিড নিয়ে বিরতিতে  যায় আজমপুর ফুটবল ক্লাব উত্তরা।

বিরতি থেকে ফিরে আক্রমনের ধার বাড়ায় আজমপুর ফুটবল ক্লাব উত্তরা।তারই ধারাবাহিকতায় ম্যাচের ৫০ মিনিটে লিড দ্বিগুন করেন সেই জাহাঙ্গীর।

দু দলের আক্রমন  প্রতি-আক্রমনে এগিয়ে চলে ম্যাচ। ৭৩ মিনিটে  কাওরান বাজার প্রগতি সংঘের কফিনে শেষ পেরেক ঠুকেদেন মতিউর। বাকি সময় গোল না হওয়াতে ০-৩ গোলের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে মাঠ ছাড়ে নবাগত আজমপুর ফুটবল ক্লাব উত্তরা।

অপর দিকে দিনের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ওয়ারী ক্লাব। অগ্রনী ব্যাংকে ০-২ গোলে পরাজিত করেছে তারা।

ম্যাচের ১৪ মিনিটে ওয়ারীকে লিড এনে দেন আসাদুজ্জামান। বিরতির আগে আর কোনো গোল না হলে ০-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ওয়ারী।

বিরতি থেকে ফিরে এলোমেলো ভাবে খেলতে থাকে। এরই মাঝে ম্যাচের ৭০ মিনিটে জীবনের গোলে লিড দ্বিগুন করে ওয়ারী। শেষ পর্যন্ত লিড ধরে রেখে ০-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়ারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here