বাফুফে এলিট ফুটবল একাডেমী হতে ডেভেলপমেন্ট ফুটবল দল আসন্ন মৌসুমে ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ’ এ অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছে। আজ ডেভেলপমেন্ট  কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামী বছরে আগষ্টের শেষের দিকে শুরু হবে ‘সাফ অ-১৬ চ্যাম্পিয়নশীপ-২০২২’। ২২ আগষ্ট থেকে শুরু হতে যাওয়া উক্ত টুর্ণামেন্টে অংশ নিবে বাংলাদেশ অ-১৬ দল। টুর্ণামেন্ট চলবে ২রা সেপ্টেম্বর পর্যন্ত। এছাড়া ২০২৩ সালে ‘এএফসি অ-১৭ এশিয়ান কাপ ২০২৩’ –এর কোয়ালিফায়ার্স রাউন্ডেও অংশ নিবে বাংলাদেশ অ-১৬ দল। আজ ২৯ ডিসেম্বর বুধবার বিকাল ৩:০০ টায় এসকল সিদ্ধান্ত গ্রহণ করে বাফুফে ডেভেলপমেন্ট কমিটি।ডেভেলপমেন্ট কমিটির সভাপতি জনাব আতাউর রহমান ভূঁইয়া (মানিক)-এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। এছাড়া সভায় ২০২২ সালে স্থানীয় ফুটবল প্রশিক্ষক নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামীর এই দুই টুর্ণামেন্টকে লক্ষ্য করে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৩২ জন খেলোয়াড়ের অনুশীলন চলমান রয়েছে। এর পাশাপাশি সারা বাংলাদেশ থেকে খেলোয়াড়ও সংগ্রহ করা হয়েছে।

কমলাপুরের এলিট ফুটবল একাডেমীর ৩২ জন খেলোয়াড়ের সাথে যোগ দিয়েছে ৬৪ জেলা থেকে বাফুফের সংগ্রহকৃত ১১৬ জন খেলোয়াড়। সর্বমোট ১৪৮ জন খেলোয়াড়কে সঙ্গে নিয়ে আগামী বছরের ১লা জানুয়ারী থেকে ২৫ শে জানুয়ারী পর্যন্ত বাফুফে ট্রায়ালের কার্যক্রম পরিচালনা করবে।

Previous article‘নাটকহীন’ দিনে চট্টগ্রাম আবাহনীর জয়!
Next article২৫ গোলের টাইব্রেকারে আবাহনীকে হারালো শেখ রাসেল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here