ভারতে অনুশীলনের সুযোগ পেল না কিংস!

0
295

ভারতের মাটিতে খেলতে গিয়ে ক্রমশই মানসিক চাপ বৃদ্ধি ঘটছে বসুন্ধরা কিংসের। একের পর এক সমস্যা পিছু করছে বাংলাদেশ চ্যাম্পিয়নদের। একটির সমস্যা কেটে গেলে আরেকটি এসে ঘাড়ে চেপে বসছে। আজ সকালে ভিসা এবং বিমানের টিকেট সমস্যা কাটিয়ে ভারতের পৌঁছায় তারা। কিন্তু এবার ট্রেনিং থেকে বঞ্চিত হয়েছে বসুন্ধরা কিংসকে।

আজ ভোরে কলকাতার উদ্দেশ্য রওনা হয় অস্কার ব্রুজন ও তার দল। আগামীকাল ম্যাচ হওয়ার কারণে আজকের দিনটি ছিলো বাংলাদেশের দলটির অনুশীলনের জন্য শেষ সুযোগ। সফর বিলম্বের ফলে অনুশীলন করার সুযোগটাও পায়নি দলটি। টিম হোটেলে তারা শুধুমাত্র ভিডিও সেশন করেছে।

এই নিয়ে খানিকটা দুঃখপ্রকাশের পাশাপাশি ক্ষোভ ঝেড়েছেন বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন। তিনি জানান, “এটা আসলেই কঠিন যে কাল খেলোয়াড়দের পুরোপুরি সতেজ শরীরে মাঠে নামানো। কিন্তু আমরা ধীরস্থির আছি। আমরা আলোচনা করবো এ নিয়ে। অফিসিয়াল অনুশীলনের সেশন বাতিল করেছি। কেন না আমাদের সেই শক্তি নেই। যা করার হোটেলেই করে নিতে হবে।”

মোহনবাগানের বিপক্ষে ম্যাচের আগে কিংসের সামনে প্রাথমিক সমস্যা হয়ে দেখা দিয়েছিলো ভিসা জটিলতা। ভিসার জন্য আগষ্ট থেকে কাজ শুরু করলেও দীর্ঘ দেড় মাসেরও বেশী সময় পর গত ১৮ শে অক্টোবর ভিসার জন্য আবেদন করতে পারে কিংস। আবেদন করলেও সমস্যার শেষ হয় নি। কিংসকে আগামী ৯ শে নভেম্বর পাসপোর্ট ডেলিভারি স্লিপ দেয়া হয়। একদিন পরেই সে সমস্যার সমাধান হয়ে যায়। তবে আগে থেকে বিমানের টিকেট নিয়ে নেওয়ার কারণে নির্ধারিত সময়ের পরে সমস্যা সমাধান হওয়ায় তারা বিমান ধরতে ব্যর্থ হয়। এতে করে বড় ধরনের লোকসানের সম্মুখিন হয় কিংস।

অতঃপর সব সমস্যা কাটিয়ে আজ ভারতে যায় বসুন্ধরা কিংস। তবে শেষ হয়েও যেনো হইলো না শেষ। জটিলতা কাটিয়ে উঠে ভারতে পৌঁছাতে অনেকটাই দেরী করে ফেলে কিংস। এতে করে শুধুমাত্র ভিডিও সেশন করেই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাদের।

Previous articleস্বাধীনতা কাপের ড্র সম্পন্ন; একই গ্রুপ আবাহনী-রাসেল-রহমতগঞ্জ
Next articleম্যাচ প্রিভিউ:- এএফসি কাপে মুখোমুখি হতে যাচ্ছে কিংস-মোহনবাগান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here