বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগে ভালো সূচনা করেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। গতবার তৃতীয় হওয়া দলটি এবারের মৌসুম শুরু করেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ৪-০ গোলে পরাজিত করে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই নিয়ন্ত্রণ নেয় এফসি ব্রাহ্মণবাড়িয়া। ম্যাচ শুরুর পঞ্চম মিনিটে আমেনা খাতুনের নেয়া শট গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতে বলে রুবিনা বল জালের ঠিকানায় পৌঁছে দিয়ে দলকে লিড এনে দেন। এর সাত মিনিট পর একটি প্রতি আক্রমনে মধ্যমাঠ থেকে বল নিয়ে গোলরক্ষককে পরাস্ত করে দলের দ্বিতীয় গোলটি করেন সাগরিকা। খেলার ৩৭ মিনিটে একটি লং বল ব্রাহ্মণবাড়িয়ার ফরোয়ার্ড সাগরিকা নিজের নিয়ন্ত্রনে নিয়ে শট করলে তা গোলরক্ষক ফিরিয়ে দেন, তবে ফিরতি বল গোলরক্ষকের মাথার উপর দিয়ে মেরে দলের পক্ষের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোল করেন সাগরিকা। এতে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাহ্মণবাড়িয়া।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো কিছু ভালো সুযোগ তৈরি করে ব্রাহ্মণবাড়িয়ার খেলোয়াড়রা। কিন্তু সহজ কিছু সুযোগ হাতছাড়া করে তারা। তবে খেলার ৮৫ মিনিটে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন সাগরিকা। আগুয়ান গোলরক্ষকের বাঁ দিকে বল তুলে দিয়ে দলের ৪-০ গোলের জয় নিশ্চিত করেন তিনি।

দিনের অন্য ম্যাচে একই মাঠে গোলশূন্য ড্র হয় কুমিল্লা ইউনাইটেড ও ঢাকা রেঞ্জার্স এফসি’র ম্যাচটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here