বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগে বরিশাল ফুটবল একাডেমি ও নাসরিন স্পোর্টস একাডেমি জয় পেয়েছে। বরিশাল ৪-০ গোলে পরাজিত করেছে জামালপুর কাঁচারিপাড়া একাদশকে। অন্যদিকে সদ্যপুস্কুরনি যুব স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে নাসরিন স্পোর্টস একাডেমি।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই নিয়ন্ত্রণ নেয় বরিশালের মেয়েরা। ম্যাচ শুরুর ৯ মিনিটেই গোল করে বরিশালকে এগিয়ে দেয় ইলা মনি। এরপর আরো কিছু ভালো সুযোগ পেলেও স্কোর শিটে গোলসংখ্যা বাড়াতে ব্যর্থ হয় তারা। ফলে প্রথমার্ধ ১-০ গোলের লিডে শেষ করে বরিশাল।

দ্বিতীয়ার্ধে গোল ব্যবধান বাড়াতে শুরু করে বরিশাল একাডেমি। ৬২ মিনিটে রেহানা আক্তারের গোলে ব্যবধান ২-০ হয়। এর পাঁচ মিনিট পর তাপসী গোল করে ব্যবধান আরো বাড়ান। ম্যাচের ৮৬ মিনিটে তানিয়া একটি গোল করে জামালপুরের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। এতে এক হালি গোল হজম করে মাঠ ছাড়তে হয় জামালপুর একাদশকে।

একই মাঠে দিনের অন্য ম্যাচে নাসরিন ফুটবল একাডেমি ও সদ্যপুস্কুরনি যুব স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলার প্রথমার্ধ গোলশূন্য থাকে। ছন্নছাড়া ফুটবলে নাসরিন একাডেমির পক্ষে ডেড লক ভাঙ্গেন আইরিন। ৭৭ মিনিটে গোলটি করেন তিনি। ম্যাচ শেষের মিনিট দুয়েক আগে ব্যবধান দ্বিগুন করেন জান্নাত। এতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসরিন একাডেমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here