দশজনের দল নিয়ে আবাহনী লিমিটেডকে রুখে দিলো শেখ রাসেল ক্রীড়া চক্র। এতে করে বসুন্ধরার সাথে পয়েন্ট ব্যবধান আরো একটু বেড়ে গেলো ঢাকা আবাহনীর। আজ প্রিমিয়ার লীগের ১৫ তম রাউন্ডে নিজেদের ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয়। ম্যাচের শেষ গোল হজমের ফলে আবাহনী ম্যাচটি ১-১ গোলে ড্র করে।

ম্যাচের ৩৪ মিনিটে মেহেদী হাসান রয়েলের গোলে এগিয়ে যায় ঢাকা আবাহনী। ম্যাচের ৮০ মিনিটে মানিক হোসেন মোল্লা লাল কার্ড দেখলে দশজনের দল হয়ে যায় শেখ রাসেল। ম্যাচের ইঞ্জুরি টাইমের শেষ মুহুর্তে শেখ রাসেল ক্রীড়া চক্রের মিডফিল্ডার দীপক রায় গোল করে দলকে হারের হাত থেকে রক্ষা করে। ফলে ১-১ গোলে ড্র হয় ম্যাচটি।

এই ড্রয়ের ফলে ১৫ ম্যাচে ৯ জয়, ৫ ড্র ও ১ হারে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয়তে আছে ঢাকা আবাহনী লিমিটেড। অন্যদিকে ১৫ ম্যাচে ৩ জয়, ৬ ড্র ও ৬ হারে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম স্থানে আছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

দিনের আরেক ম্যাচে কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নামে সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচে নিজেদের মাঠে সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে ৩-১ গোলে পরাজিত হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ম্যাচের ১৮ মিনিটে উজবেক ডিফেন্ডার আশুরোর গাফুরোভের গোলে ম্যাচে প্রথম লিড পায় সাইফ স্পোর্টিং ক্লাব। ৫ মিনিট পর নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফো উদু গোল করে লিড দ্বিগুণ করে। ম্যাচের ৮০ মিনিটে এমেকার গোল পেলে ব্যবধান ৩-০ করে ফেলে সাইফ স্পোর্টিং ক্লাব। রেগুলেশন টাইমের শেষ মিনিটে মিডফিল্ডার জাফর ইকবাল মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে এক গোল শোধ করলে ৩-১ গোলের জয় পায় সাইফ।

এই জয়ে ১৫ ম্যাচে ৮ জয় ৩ ড্র ও ৪ হারের ফলে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থতে আছে সাইফ স্পোর্টিং ক্লাব। বিপরীতে ৫ জয় ৭ ড্র ও ৩ হারে ২২ পয়েন্ট সংগ্রহ করে তালিকার ছয়ে আছে সাদা-কালোরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here