লীগের ২১ তম রাউন্ডে মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি বিপক্ষে জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে ৩-২ গোলের ব্যবধানে রহমতগঞ্জকে পরাজিত করেছে জুলফিকার মাহমুদ মিন্টুর দল।

ম্যাচের ৩৬ মিনিটে রহমতগঞ্জের খেলোয়াড় মাহমুদুল হাসান কিরণের কাছ থেকে বল কেড়ে নিয়ে আক্রমণে উঠে আসে শেখ রাসেলের নাইজেরিয়ান ফরোয়ার্ড ইসমাইল আকিনাদে। আকিনাদে থেকে বল পায় দলের আইভোরিয়ান মিডফিল্ডার চালর্স দিদিয়ার। পরবর্তীতে চালর্স দিদিয়ারের কাটব্যাক থেকে একটু পেছন থেকে এগিয়ে এসে সতীর্থ ইসমাইল আকিনাদে’কে অতিক্রম করে বলকে জালে জড়িয়ে দেয় শেখ রাসেল ক্রীড়া চক্রের ঘানাইয়ান ফরোয়ার্ড রিচার্ড গাদজে।

৬৬ মিনিটে ইসমাইল আকিনাদের পাস গোল করে দলকে দ্বিগুণ লিড এনে দেয় দীপক রায়। মানিক মোল্লার লম্বা করে বাড়ানো পাস থেকে বল নিয়ে বক্সের ভেতরে ঢুকে দীপক রায়কে উদ্দেশ্য করে পাস দেন। আকিনাদের পাস রহমতগঞ্জের সিয়োবস আশুরোভ ও গোলরক্ষক জিয়াউর রহমানকে টপকে গেলে একদম ফাঁকা জায়গায় বল পেয়ে হালকা টোকা দিয়ে গোল করে দীপক রায়। ৭৬ মিনিটে ইসমাইল আকিনাদে তিন জন কে কাটিয়ে গোলমুখে শট নিলে তা গোলরক্ষক জিয়াউর রহমান ফিরিয়ে দেয়। ফিরতি বলে পুনরায় বল পেয়ে বলকে হাওয়া ভাসিয়ে দেন আকিনাদে। হাওয়ায় ভাসানো বলকে সরাসরি গোলে পাঠানোর জন্যে শট করে রিচার্ড গাদজে। পরবর্তীতে রিচার্ড গাদজের শট থেকে ব্যাক হেডারের ফলে গোল পায় দীপক রায়।

৮৯ মিনিটে রহমতগঞ্জের সিয়োবস আশুরোভের জোরালো গতির ফ্রি-কিক শট করে চোখ নিমিষেই জালে পাঠিয়ে দিয়ে এক গোল শোধ করে। ম্যাচের শেষ মিনিটে শেখ রাসেলের খেলোয়াড় রহমতগঞ্জের আশরাফুলকে বক্সের ভেতরে ফাউল করলে পেনাল্টি পায় রহমতগঞ্জ। পেনাল্টি থেকে স্পট কিকে রহমতগঞ্জের হয়ে দ্বিতীয় গোলটি শোধ করে সিয়োবস আশুরোভ। কিন্তু শেষ পর্যন্ত শেখ রাসেলের কাছে রহমতগঞ্জকে ৩-২ পরাজিত হতে হয়।

দিনের অন্য দুই ম্যাচ ড্র হয়েছে। রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাথে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে গোল করেছে মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে এবং বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের হয়ে একমাত্র গোলটি করে দলের আইভোরিয়ান ফরোয়ার্ড ক্রিস্টিয়ান কওয়োকৌ। অন্যদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ও মুক্তিযোদ্ধা সংসদের ম্যাচও ১-১ গোলে ড্র হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদের হয়ে ম্যাচে গোল করেছে মিডফিল্ডার তরিকুল ইসলাম এবং চট্টগ্রাম আবাহনীর হয়ে গোল করেছে নাইজেরিয়ান ফরোয়ার্ড কেন্ডি আগোস্টিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here