গতকাল রাতে যখন ঘোষণা হলো আর্জেন্টিনার আগমন বিষয়ক সংবাদ সম্মেলন করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন তখন পুরো বাংলাদেশ জুড়েই যেন আর্জেন্টিনা ভক্তদের আন্দদের সীমা ছিলো না। সদ্য বিশ্বকাপ জয়ী মেসিরা বঙ্গবন্ধু স্টেডিয়ামে চোখে সামনে খেলছে তা হয়তো অনেকে রাতে স্বপ্নেও দেখে ফেলেছে। কিন্তু সকালে ঘুম থেকে উঠেই যেন হতাশ হতে হলো তাদের। বাফুফের হঠাৎ করে সংবাদ সম্মেলনের ঘোষণা করা হয়, আবার হঠাৎ করে সংবাদ সম্মেলন স্থগিত ঘোষণা করা নতুন কিছু নয়। এবারেও অনিবার্য কারণবশত স্থগিত হয়ে গেলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর আজকের সংবাদ সম্মেলন। আজ ১৮ ই জানুয়ারি সকাল ১১ঃ৩০ মিনিটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই প্রসঙ্গে অবহিত করা হয়।

আগামী জুনের ফিফা উইন্ডোতে প্রীতি ম্যাচে খেলতে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের আসার কথা রয়েছে। বর্তমান ফিফা বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের বাংলাদেশ আগমনের বিষয়ে অবহিত করনের লক্ষ্যে গতকাল ১৭ ই জানুয়ারি বাফুফের সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী আজ ১৮ ই জানুয়ারি একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। তবে হঠাৎ করে পূর্বের কোনো ঘোষণা ছাড়াই উক্ত সংবাদ সম্মেলনটি স্থগিত ঘোষণা করেছে বাফুফে।

এর আগে ২০১১ সালে বাংলাদেশে খেলতে এসেছিলো আর্জেন্টিনা। তখনই জাতীয় দলের অধিনায়কের দায়িত্ব বুঝে নেন মেসি। বর্তমানে অধিনায়ক হয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে মেসি আবার বাংলাদেশে আসবেন তা ভেবেই হয়তো শিহরিত বাংলাদেশের ফুটবল ভক্তরা। কিন্তু বাফুফে’র ঘোষণা যেন বাঁধ হয়েই দাড়িয়েছে তাদের এই আনন্দে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here