জয় দিয়ে মৌসুমের শুরুটা করলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গ্রুপের প্রথম ম্যাচেই তারা ব্রাদার্স ইউনিয়নকে ৪-০ গোলে পরাজিত করে।

খেলা শুরুর ১০ মিনিট পার হতে না হতেই ম্যাচে এগিয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। স্ট্যানলি ডিমবার পাস থেকে গোলটি করেন জামালের ব্রাজিলিয়ান মিডফিল্ডার হিগোর লেইটা। ম্যাচের ৩৬ মিনিটে আরো একটি গোল করেন হিগোর লেইটা। ফ্রি কিক থেকে গতিময় এক শটে দুর্দান্ত সেই গোলটি করেন লেইটা। ব্রাদার্স ইউনিয়নের গোলরক্ষক সবুজ দাস লাফিয়ে পড়লেও দলকে গোল হজমের হাত থেকে রক্ষা করতে পারেন নি।

ম্যাচের ৫৯ মিনিটে ব্রাদার্সের জালে আবারো বল জড়ায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মাঠের ডানপ্রান্ত দিয়ে জয়নাল আবেদিন দীপুর তিন জনকে কাটিয়ে করা কাটব্যাক থেকে গোলটি করেন ভ্লাদিমির দিয়াজ। ম্যাচের ৭৪ মিনিটে আবারো হিগোর লেইটা তার ম্যাজিক দেখান। তবে এবার গোল পরবর্তীতে এসিস্ট করেন এই ব্রাজিলিয়ান। তার দেওয়া লম্বা থ্রু পাস ব্রাদার্সের ডিফেন্ডার ও গোলরক্ষককে কাটিয়ে শেখ জামালের হয়ে চতুর্থ গোলটি করেন সাজ্জাদ হোসেন। এরপর আর গোল না হলে ৪-০ জয় পায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্যদিকে টানা দুই ম্যাচ হারার কারণে স্বাধীনতা কাপ থেকে বাদ পড়ে যায় ব্রাদার্স ইউনিয়ন।

স্বাধীনতা কাপ আজ জামাল গ্রুপের প্রথম ম্যাচ খেলেছে। প্রথম ম্যাচেই ব্রাদার্সকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। অন্য দিকে গ্রুপের দুই ম্যাচই হারায় ব্রাদার্সের বিদায়ের পাশাপাশি এ গ্রুপ থেকে পুলিশেরও কোয়ার্টার নিশ্চিত হয়েছে। তিন দলের গ্রুপে পুলিশ এবং জামালের ম্যাচটি গ্রুপ সেরা হওয়ার লড়াই।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং বাংলাদেশ বিমানবাহিনী। ম্যাচে ১-০ গোলে জয় শেখ রাসেল। শেখ রাসেলের হয়ে গোলটি করেন কিরগিজ ডিফেন্ডার মালিকোভ আলমাজবেক।

Previous articleনারী লীগ ডিসেম্বরে, সুপার লীগ কবে?
Next articleস্টুয়ার্ট – জনাথনে রহমতগঞ্জ বাঁধা পেরোলো আবাহনী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here