ম্যাচ নারী ফুটবল লিগে বড় জয় পেয়েছে আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি। সদ্যপুস্কুরিনী যুব এসসি’কে ৬-০ গোলে পরাজিত করে তারা। দিনের অন্য ম্যাচ ১-১ সমতায় শেষ করে এফসি ব্রাহ্মণবাড়িয়া ও কাঁচিঝুলি এসসি।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ নেয় আতাউর রহমান এসসি’র মেয়েরা। ছোট ছোট পাসে বার বার আক্রমনে উঠে তারা। ম্যাচের ২৩ মিনিটেই পেনাল্টি থেকে রিপার গোলে লিড নেয় আতাউর রহমান এসসি। এরপর ৩৪ মিনিটে মগিনী ও ৪২ মিনিটে মার্জিয়া গোল করলে প্রথমার্ধেই ৩-০ গোলের লিড পায় দলটি।

বিরতির পর খেলার ৭১ ও ৭২ দুই মিনিটে দুই গোল করে ব্যবধান ৫-০ করে ফেলেন তানজুম। এরপর ৭৮ মিনিটে মগিনী নিজের দ্বিতীয় গোল করলে ৬-০ গোলের বড় জয় নিশ্চিত হয় আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি’র।

দিনের প্রথম ম্যাচে এফসি ব্রাহ্মণবাড়িয়া ও কাঁচিঝুলি এসসি’র মধ্যকার খেলা প্রথমার্ধ গোলশূন্য শেষ হয়। দ্বিতীয়ার্ধে নেমেই ডেক লক ভাঙ্গে ব্রাহ্মণবাড়িয়া। ম্যাচে ৪৯ মিনিটে ফ্রিকিক থেকে আসা একটি বল কাঁচিঝুলির ডিফেন্ডারের গায়ে লাগার পর ফাঁকায় পেয়ে যান ব্রাহ্মণবাড়িয়ার মুনমুন। সেখান থেকে ডান পায়ের প্লেসিংয়ে বল জালের ঠিকানায় পৌঁছে দিয়ে দলকে এগিয়ে দেন এই ফরোয়ার্ড।

ম্যাচের একেবারে শেষ সময়ে এসে সমতায় ফেরে কাঁচিঝুলি। বক্সের ঠিক বাইরে এক বিতর্কিত ফ্রিকিক পেয়ে যায় তারা। তবে সরাসরি কিকে সেখান থেকে দূর্দান্ত গোল করে দলকে একটি পয়েন্ট এনে দেন সাবরিনা।

Previous articleজয় পেয়েছে স্বাধীনতা সংঘ
Next articleবিসিএলে জয় পেয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব; অগ্রণী ব্যাংক ও কাওরান বাজার ম্যাচ ড্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here