আরো একটি ব্যর্থ সাফ মিশন শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ফ্লাইট বিলম্বের জন্য প্রায় দেড় ঘণ্টা দেরিতে ঢাকা পৌঁছান জামালরা। বাংলাদেশ সময় দুপুর পৌনে দুইটায় ঢাকায় পৌঁছানোর কথা ছিল মালদ্বিবিয়ান এয়ারলাইনসের বিমানের। বিলম্বের জন্য বিকেল সাড়ে তিনটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছায় সেটি।

জাতীয় দলের ক্যাম্প ও সাফ মিশন শেষে সিনিয়র ফুটবলাররা কয়েকদিন বিশ্রাম পেলেও অনূর্ধ্ব-২৩ দলে থাকা নয় ফুটবলার বিশ্রামের তেমন একটা সুযোগ পাচ্ছেন না। কেননা অনূর্ধ্ব-২৩ দলে থাকা বাকি সদস্যদের সাথে আগামী পরশু থেকেই আবার ক্যাম্প শুরু করতে হবে। এই মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব।

সাফ খেলার লক্ষ্যে গত ২৮ সেপ্টেম্বর মালদ্বীপের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন জামালরা। চার ম্যাচে ১ জয়, ২ ড্র এবং ১ হারে পাঁচ পয়েন্ট নিয়ে পাঁচ দলের মধ্যে চতুর্থ হয়ে টুর্নামেন্ট শেষ করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা। যদিও পুরো আসর জুড়েই রেফারিং নিয়ে অনেক অনেক অভিযোগ করার জায়গা রয়েছে তবে বাংলাদেশের যে আরো একটি সাফ ব্যার্থ ভাবেই শেষ হলো সেটা আর বলার অপেক্ষা রাখে না। নেপালের সাথে ম্যাচের পর পরই ফুটবলাররা দেশে ফিরে আসতে চাচ্ছিলেন। তবে ফ্লাইট জটিলতায় তাদের আর তখন ফেরা হয়নি। তবে হেড কোচ অস্কার ব্রুজন গত ১৫ অক্টোবরই দলকে রেখে ঢাকায় চলে আসেন।

Previous articleসাইফে ফিরছেন রুয়ান্ডা জাতীয় দলের ফুটবলার
Next articleপুলিশ এফসি’তে রোমানিয়ান কোচ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here