ছবি : RHS Photography

২০১৯-২০ ফেডারেশন কাপে সবাইকে চমকে দিয়ে ফাইনালে খেলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এই দলটির হয়ে যাদের খেলার সবার নজরে আসে তাদের অন্যতম হলেন তাজিকিস্তান জাতীয় দলের ডিফেন্ডার সিয়োভোস আশরোরভ। তার রক্ষণের দক্ষতা ও লং বল দেয়ার ক্ষমতার কারনে ভালোই সাফল্য পায় পুরান ঢাকার দলটি।

তবে গুঞ্জন উঠেছে আগামী মৌসুমে তাকে দলে চায় বাংলাদেশের দুটি ক্লাব। এই বিষয়ে আশরোরভের এজেন্ট কোভা টিলাবপুরের কাছে জানতে চাইলে তিনি অফসাইডকে জানান, ‘বাংলাদেশের দুটি শীর্ষ ক্লাব আশরোরভের প্রতি আগ্রহী। একেবারে প্রাথমিক পর্যায়ে আলোচনা হচ্ছে। এছাড়া ভারতের একটি ক্লাবও তাকে পেতে চায়। তবে আশরোরভ যে দল চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করবে তাদের প্রতিনিধিত্ব করতে আগ্রহী।’

বাংলাদেশ থেকে ঢাকা আবাহনী লি. ও সাইফ স্পোর্টিং ক্লাব ২৭ বছর বয়সী এই ডিফেন্ডারের প্রতি আগ্রহী বলে গুঞ্জন রয়েছে। ২০১৪ সাল থেকে তাজিকিস্তান জাতীয় দলের হয়ে খেলা এই ডিফেন্ডার তাজিকিস্তান ও মালয়েশিয়ান লীগে খেলে গত মৌসুমে বাংলাদেশে আসেন। রহমতগঞ্জের হয়ে অসমাপ্ত ২০১৯-২০ লীগে ৬ ম্যাচে একটি গোল ও একটি এসিস্ট রয়েছে তার। উল্লেখ্য যে উক্ত এজেন্টের পাঁচ জন খেলোয়াড় গত মৌসুমে বাংলাদেশ ভিন্ন ভিন্ন ক্লাবের হয়ে অংশগ্রহন করেন।

Previous article২০২১ এএফসি কাপে রহমতগঞ্জ নাকি অন্য দল?
Next articleসাবেক জাতীয় ফুটবলার মানিক আর নেই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here