বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১ এর সেমিফাইনাল নিশ্চিত করেছে ফেনীর জেলার ছাগলনাইয়া ফুটবল একাডেমি। আজ তারা নাটোরকে পরাজিত করে টানা দ্বিতীয় জয় তুলে নেয়। এছাড়া এসএফসিএ একাডেমিকে হারিয়ে ভৈরব ফুটবল একাডেমিও সেমিতে তাদের স্থান নিশ্চিত করে।

আজ (রোববার) টুর্নামেন্টের ষষ্ঠ দিনের প্রথম ম্যাচে ছাগলনাইয়া ফুটবল একাডেমী ৫-০ গোলে ফুটবল একাডেমী নাটোরকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। ম্যাচের ৫, ৫৩ ও ৬৮ মিনিটে ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. ইয়াসিন হ্যাট্রিক পূর্ণ করেন। এছাড়া  ইরফান খান ও মো. শাহরিয়ার ১ টি করে গোল করে দলে বড় জয় নিশ্চিত করে। হ্যাট্রিক গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো.ইয়াসিন।

দিনের দ্বিতীয় ম্যাচে ভৈরব ফুটবল একাডেমী ৩-২ গোলে এসএফসিএ ফুটবল কোচিং একাডেমীকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। ভৈরবের নাবিদুল ইসলাম দুটি গোল করেন।অন্য একটি গোল আত্মঘাতী হয়। যা এসএফসিএ এর আহসান হাবীব ফিরোজের পা থেকে আসে।
এছাড়া এসএফসিএ একাডেমির হয়ে শ্রী হেমন্ত সরেন ও সোহান মিয়া সোহান ১টি করে গোল করেন। ম্যাচ সেরা খেলোয়াড় হন ভৈরব ফুটবল একাডেমীর নাবেদুল ইসলাম।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

Previous articleসাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ আয়োজনে প্রস্তুত বাফুফে
Next articleনবাগত স্বাধীনতাকে হারিয়ে শুভ সূচনা আবাহনীর!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here