গত বছরের মার্চে নাইজেরিয়ার নাগরিকত্ব ত্যাগ বাংলাদেশের নাগরিকত্ব গ্রহণ করেন এলিটা কিংসলে। কিন্তু নাগরিকত্ব পেলেও ফিফা ও এএফসি থেকে ছাড়পত্র না পাওয়ায় ‘বাংলাদেশি’ হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে খেলতে পারছিলেন না এই ফরোয়ার্ড। বসুন্ধরা কিংসের হয়ে বাংলাদেশের ঘরোয়া ফুটবলে খেলতে পারলেও ছাড়পত্রের অভাবে এএফসি কাপের গত আসরে খেলতে পারেননি তিনি। তবে এবার মিলেছে সুখবর। বসুন্ধরা কিংসের হয়ে এএফসি কাপে খেলতে আর বাধা রইলো না এলিটা কিংসলের।

এএফসি কাপের জন্য এলিটা কিংসলের নাম আগেই রেজিস্ট্রেশন করেছিল বসুন্ধরা কিংস ম্যানেজমেন্ট। শুধু অপেক্ষা ছিল ছাড়পত্রের। এবার এএফসি থেকে মিলেছে সেই ছাড়পত্র। ফলে এখন আর কিংসের হয়ে এএফসি কাপে খেলতে কোনো প্রকার বাধা রইলো না কিংসলের। এলিটা কিংসলের ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও বসুন্ধরা কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক।

উল্লেখ্য আগামী ১৮ মে কলকাতার ঐতিহ্যবাহী সল্ট লেক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবারের এএফসি কাপের গ্রুপ ডি এর ম্যাচগুলো। যেখানে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী বসুন্ধরা কিংসের বাকি তিন প্রতিপক্ষ মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব এবং ভারতের গোকুলাম কেরালা ও এটিকে মোহনবাগান।

Previous articleপাঁচ ম্যাচ পর বারিধারার জয়
Next articleশুরুর অপেক্ষায় বাফুফে স্কুল ফুটবল চ্যাম্পিয়নশিপ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here