বেশ বড় ধরনের প্রত্যাশা নিয়ে এবারের এএফসি কাপ মিশন শুরু করে বসুন্ধরা কিংস। কিন্তু অপেক্ষাকৃত দূর্বল প্রতিপক্ষ মালদ্বীপের মাজিয়ার কাছে ৩-১ গোলে হেরে যায় তারা। তাইতো জয়ে ফেরার চ্যালেঞ্জ নিয়ে প্রথমবারের মতো কিংস অ্যারেনায় আন্তর্জাতিক ম্যাচ খেলতে মাঠে নামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের টানা চারবারের চ্যাম্পিয়নরা। তবে আগে গোল করে ওড়িশা এফসি অন্যরকম বার্তা দিয়েছিল। কিন্তু এএফসি কাপে নিজেদের মাঠে শুরুতে গোল খেয়ে হতোদ্যম হয়নি বসুন্ধরা কিংস। আগ্রাসী ফুটবল খেলে গোল শোধ তো দিয়েছেই, দলের ব্রাজিলিয়ান ফুটবলারদের নৈপুণ্যে ৫ গোলের রোমাঞ্চকর ম্যাচ জিতেছে ৩-২ গোলে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন দলের খেলায় সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বলেন, “আমরা এই হারটি নিতে পারতাম না, আমাদের ৩ পয়েন্ট দরকার ছিলো। আমরা আবারো কম্পিটিশনে ব্যাক করেছি। আমরা মোহনবাগানের বিপক্ষে ভালো কিছু করতে চাই।”

এরপর ওড়িশার বিপক্ষে ম্যাচে দলের পারফরম্যান্স মূল্যায়ন করতে গিয়ে অস্কার ব্রুজন্য বলেন, “আমাদের ডিফেন্স আজ খুব ভালো খেলেছে। গোল খেয়েছি এটা ঠিক, কিন্তু তারা খুব ভালো কাজ করেছে ডিফেন্সে। আমি ফল নিয়ে অবশ্যই খুশি। শুধু ফল নয় আমি দলের খেলা নিয়েও বেশি খুশি। আমরা সামনের দিকে বেশি মনোযোগ দিচ্ছি সামনে আমরা আরো ভালো করতে চাই। মোহনবাগানের বিপক্ষে আমরা ভালো করতে চাই। আমি ওদের মাঠে জিততে চাই। আমাদের মোহনবাগানের বিপক্ষে ওদের মাঠে ম্যাচ আছে। আমি এইদিকেই পুরো নজর রাখছি।”

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ওড়িশার বিপক্ষে বসুন্ধরা কিংসের স্কোয়াড থেকে আনিসুর রহমান জিকো, তপু বর্মন ও শেখ মোরসালিনকে বাদ দেওয়া হয়। যার ফলে গোলবারের নিচে তরুণ গোলকিপার মেহেদী হাসানকে সুযোগ দেন অস্কার ব্রুজন। ম্যাচ শেষে মেহেদীর পারফরম্যান্সের প্রশংসাও ঝরেছে অস্কারের কণ্ঠে, “আমি মেহেদীর পারফম্যান্স নিয়ে পুরোপুরি খুশি, আমার কোনো অভিযোগ নেই। জিকো মালদ্বীপে কিছু গোল কনসিড করেছে। সেই তুলনায় মেহেদী আজ ভালো করেছে। আমি আশা করবো ও এই খেলেটা ধরে রাখতে পারবে।”

Previous articleএএফসি কাপ : ওড়িশাকে হারিয়ে জয়ে ফিরলো কিংস!
Next articleআজ বাফুফের সভা; সবার চোখ তদন্ত প্রতিবেদনে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here