অর্থ সংকটে আসন্ন ফুটবল মৌসুমে অংশগ্রহন অনিশ্চিত হয়ে পড়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেসি’র। স্বাধীনতার পঞ্চাশ বছরে পদার্পনের মুহূর্তে দেশের স্বাধীনতার আবেগযুক্ত এই ক্লাবটির অংশগ্রহনের শঙ্কা লজ্জাজনকই। তবে এরচেয়েও বড় বিষয় ক্লাবের খেলোয়াড় ও তাদের পরিবারের আর্থিক নিরাপত্তা। গত মৌসুমের পর দেশের ফুটবলারদের দলবদল না হওয়ায় কোন খেলোয়াড়ই নতুন দলে যায় নি। এছাড়া এমন সময় তাদের সংকটের কথা জানানো হয় যখন তাদের অন্য ক্লাবে যাওয়ারও কোন উপায় নেই।

এই সংকটের মুহূর্তে দেশের স্বনামধন্য এই ক্লাবকে বাঁচাতে এগিয়ে আসে দলটির জাপানি খেলোয়াড় ইউসুকে কাতো। অনলাইন প্লাটফর্মে মুক্তিযোদ্ধা ক্লাবের জন্য স্পন্সর খোঁজা শুরু করেন তিনি। তাদের ডাকে সাড়া দিয়েছে তারই স্বদেশী একটি প্রতিষ্ঠান। এউইং তাগুচি নামের একটি কোম্পানি এগিয়ে এসেছে এই বিপদের মুহূর্তে। ফেডারেশন কাপের জন্য ৮ লক্ষ টাকা সহায়তা দিয়েছে তারা। চট্টগ্রামে প্রতিষ্ঠিত রয়েছে এই জাপানিজ ডেভেলপার কোম্পানিটি।

সামনে আরো সহযোগিতা পাবেন বলে আশা করছে ক্লাব কর্তৃপক্ষ। বন্ধ হয়ে যাওয়া অনুশীলনও শুরু হয়েছে আবার। ফেডারেশন কাপের গ্রুপ পর্বে মুক্তিযোদ্ধার প্রতিপক্ষ অন্য দুই ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী ও ঢাকা মোহামেডান।

Previous articleফেডারেশন কাপে থাকছে ব্রাদার্স!
Next articleনিজস্ব একাডেমি করবে বাফুফে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here