বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। শেখ রাসেল কেসিকে ৪-০ গোলের পরাজিত করে তারা। দিনের অন্য ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাবকে।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচে ২৩ মিনিটে রবিনহোর বাড়ানো বলে ব্যাসেরা গোল করলে লিড নেয় কিংস। এরপর ৪১ মিনিটে সবুজের পাস থেকে লক্ষ্যভেদ করে প্রথমার্ধেই ব্যবধান ২-০ করে রবিনহো।

বিরতি থেকে ফিরে আরো দুই গোল করে অস্কার ব্রুজনের শিষ্যরা। ৭৪ মিনিটে খালিদ শাফির বাড়ানো বলে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল করেন ব্যাসেরা। এর ৯ মিনিট পর ব্যাসেরার এসিস্টে শেখ রাসেলের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রবিনহো। এতে সহজেই ৪-০ গোলের জয় পায় তারা।

এই জয়ে ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে শেখ রাসেলের অবস্থান চার নম্বরে।

 

দিনের অন্য ম্যাচে এগিয়ে গিয়েও সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে পরাজিত হয়েছে উত্তর বারিধারা ক্লাব। বঙ্গবন্ধু স্টেডিয়ামে খেলার ২০ মিনিটে এগিয় যায় বারিধারা। ফজিলভের থ্রু বল থেকে আরিফ হোসেন কোনাকুনি শটে গোল করেন। অনেকগুলো সুযোগ হাতছাড়া করার পর ৪৪ মিনিটে সমতায় ফিরে সাইফ। ইয়াসিন থেকে বলে পেয়ে ডিফেন্ডারকে পরাস্ত করে লক্ষ্যভেদ করেন জন ওকোলি।

বিরতির পরও বার বার আক্রমন চালিয়েও গোল পাচ্ছিলো না সাইফ। যখন ম্যাচ প্রায় ড্রয়ের দিকেই যাচ্ছিলো তখনই সাইফকে স্বস্তির গোল এনে দেন বদলি নামা সাজ্জাদ। ৮৮ মিনিটে ডাইভিং হেডে বল তিন কাঠির নিচে পৌঁছে দেন তিনি। এতে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পল পুটের শিষ্যরা।

এতে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে সাইফ এসসি। বিপরীতে সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে উত্তর বারিধারা ক্লাব।

Previous articleরহমতগঞ্জের বিপক্ষে চট্টগ্রাম আবাহনীর জয়
Next articleমাঠে গড়ালো তৃতীয় বিভাগ ফুটবল লীগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here