অব্যাহত থাকবে ‘বসুন্ধরা গ্রুপ সিনিয়র ডিভিশন (১ম বিভাগ) ফুটবল লীগ ২০২৩-২৪’ এর দলবদল। আজ এক মত বিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আয়োজিত এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন লীগে অংশগ্রহণকারী দলসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, এর পাশাপাশি আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির কর্মকর্তাবৃন্দ।

গত ১৯ মার্চ থেকে শুরু হয়েছিলো ১ম বিভাগ ফুটবল লীগের দলবদলের কার্যক্রম। গত ১৮ ই মার্চ প্রথম বিভাগ ফুটবল লীগের দলবদল সম্পর্কে বাফুফেকে চিঠি পাঠাছিলো মফুলীক। বাফুফে সদস্য ও প্রথম বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম তুহিন এবং বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগরীয় ফুটবল লীগ কমিটির কো-চেয়ারম্যান মোঃ ইলিয়াস হোসেন কর্তৃক এই চিঠি বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারের নিকট প্রেরণ করা হয়ছিলো। চিঠিতে উল্লেখিত সময় অনুযায়ী লীগের দলবদলের কাজ গত ১৯ শে মার্চ থেকে শুরু হয় এবং এই দলবদল প্রক্রিয়া শেষ হওয়ার কথা ছিলো ১৮ ই এপ্রিল।

আজ ১৮ ই এপ্রিল দলবদলের সময় শেষ হলেও সময় আরো বাড়িয়েছে ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি। তবে দলবদলের নতুন নির্ধারিত সময় উল্লেখ করা হয় নি। এছাড়া ঢাকা মহানগরীয় লীগ কমিটির চেয়ারম্যানের সাথে আলোচনা করে দ্রুত লীগ শুরু করা ও অন্যান্য সার্বিক কার্যক্রম নিয়ে সিদ্ধান্ত গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

Previous articleবিপিএল এ জায়গা করে নেয়ার লড়াইয়ে এগিয়ে যারা
Next article২২ জুন মাঠে গড়াবে বাফুফে অনুর্ধ্ব ১৮ লিগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here