প্রথম লেগের পর দলবদল এবং ইন্টারন্যাশনাল ব্রেক কাটিয়ে আবারো মাঠে বাংলাদেশ ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩। তবে দ্বিতীয় লেগের প্রথম দিনেই চমক দিয়েছে নবাগত এএফসি উত্তরা। লিগের প্রথম লেগে ১০ ম্যাচে সবগুলো জিতে শীর্ষস্থানে থাকা বসুন্ধরা কিংসকে তারা রুখে দিয়েছে ১-১ গোলে। তবে দিনের আরেক ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে দ্বিতীয় স্থানে থাকা ঢাকা আবাহনী লিমিটেড। আর রহমতগঞ্জের সঙ্গে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আরেক নবাগত ক্লাব ফর্টিস এফসিকে ২-০ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ম্যাচের ৯ম মিনিটে কোস্টারিকান তারকা দানিয়েল কলিন্দ্রেস দূরপাল্লার শটে জালের ঠিকানা খুঁজে নিয়ে আবাহনীকে এগিয়ে দেন। এর মিনিট চারেক পর নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার নওরাহর গোলে ব্যবধান দ্বিগুণ করে আকাশী-নীল জার্সিধারীরা। শুরুর ১৫ মিনিটেই ২ গোলে পিছিয়ে পড়ে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে যায় ফর্টিস। তবে আর কোন গোল হজম করেনি তারা। ফলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মারিও লেমোসের শিষ্যরা।

আর দিনের আরেক ম্যাচে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচে দুই দলই গোলের জন্য আপ্রাণ চেষ্টা করে। কিন্তু কেউই খুঁজে পায়নি জালের ঠিকানা। তাইতো শেষ পর্যন্ত গোলশূন্য ড্রয়ে এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

Previous articleমৌসুমের প্রথমবার হোঁচট খেল বসুন্ধরা কিংস!
Next articleমোহামেডানে গোল বন্যায় ভাসলো মুক্তিযোদ্ধা;জয় পেয়েছে শেখ রাসেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here