এএফসি কাপের গ্রুপ ‘ডি’-তে নিজেদের শেষ ম্যাচে গোকুলাম কেরালার মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। ২৪শে মে মঙ্গলবার বিকেল ০৫.০০ টায় কলকাতার ঐতিহ্যবাহী যুবভারতী ক্রীড়াঙ্গন সল্ট লেক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ‘ডি’ গ্রুপে চার দলেরই পয়েন্ট সমান। দুই ম্যাচ শেষ করে বসুন্ধরা কিংস, এটিকে মোহনবাগান, গোকুলাম কেরালা ও মাজিয়ার সংগ্রহ সমান ৩ পয়েন্ট। তাইতো গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ রয়েছে সবার সামনে। গ্রুপ চ্যাম্পিয়ন হতে হলে বসুন্ধরার তো নিজেদের ম্যাচে জিততেই হবে, সেইসাথে প্রার্থনা করতে হবে এটিকে মোহনবাগান যেন মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের কাছে পয়েন্ট হারায়।

তবে তার আগে নিজেদের কাজটা ঠিকঠাক করা চাই বসুন্ধরা কিংসের। তবে সেখানেও বাজে অভিজ্ঞতা বাংলাদেশ চ্যাম্পিয়নদের। ২০১৯ সালে চট্টগ্রামে শেখ কামাল ক্লাব কাপে এই গোকুলাম কেরালার বিপক্ষে ৩-১ গোলে হেরেছিল বসুন্ধরা কিংস। তাছাড়া চলমান এএফসি কাপেও প্রত্যাশামাফিক পারফরম্যান্স করতে পারছে না কিংস। মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে জয় দিয়ে শুরু করলেও পরের ম্যাচেই এটিকে মোহনবাগানের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। তারপরও সামনে যখন গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে জোনাল সেমিফাইনাল খেলার সুযোগ, সেখানে নিশ্চয়ই দারুন ভাবেই ফিরে আসতে চাইবে কিংস।

আর সে সুযোগ নিতে হলে সবার আগে গোকুলাম কেরালাকে হারাতে হবে অস্কার ব্রুজনের শিষ্যদের। গোকুলাম কেরালার বিপক্ষে মহাগুরুত্বপূর্ন ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন শোনালেন আশার বাণী, “আমরা চ্যাম্পিয়ন দল এবং আমরা সব সময় খারাপ সময় থেকে ফিরে এসেছি। যে ভুল করেছি সেগুলো থেকে উন্নতি করতে হবে। আগামীকালের ম্যাচ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী আমরা।”

দেখা যাক মাঠের খেলায় কতোটা আত্মবিশ্বাসী পারফরম্যান্স প্রদর্শন করতে পারেন অস্কার ব্রুজনের শিষ্যরা!

Previous articleরহমতগঞ্জে ট্রেনার হিসেবে যোগ দিলেন কামাল বাবু!
Next articleঅনুর্ধ্ব ১৭ এশিয়া কাপ বাছাইয়ের গ্রুপ ‘ই’ তে বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here