দুই ম্যাচ ড্র করার পর আবারো জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এ দিনের শেষ ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ কেসি’কে ৪-১ গোলে পরাজিত করে মারিও লেমসের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ১৫ মিনিটে ফ্রান্সিসকো’র একটি ভলি ফিরিয়ে দেন মুক্তিযোদ্ধার গোলরক্ষক মাহফুজ হাসান প্রিতম, কিন্তু ফিরতি বলে জুয়েল রানার কাটব্যাক থেকে বল জালে পৌঁছে দেন আফগান ডিফেন্ডার মাসিহ সাইগানি। এরপর প্রথমার্ধে যোগ করা অতিরিক্ত সময়ে অসাধারন এক গোল করেন সোহেল রানা। প্রায় ২৫ গজ দূর থেকে তার নেয়া শট তিন কাঠির নিচে পৌঁছে যায়। এতে দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় আকাশী-নীল জার্সিধারীরা।

বিরতি থেকে ফিরে নিজের দ্বিতীয় গোল করেন মাসিই। খেলার ৫২ মিনিটে রায়হানের লম্বা থ্রো-ইন থেকে হেড করে দলের লিড ৩-০ করেন এই আফগান। তবে এরপর একটি গোল শোধ করে মুক্তিযোদ্ধা। ফরোয়ার্ড বেকামেঙ্গার হেড ক্রসবারে লেগে ফিরে আসার পর সারোয়ার জাহান নিপু ফিরতি হেডে লক্ষ্যভেদ করেন।

আবাহনীর পক্ষে ৭৬ মিনিটে গোল করেন দীপক রায়। ডান প্রান্ত থেকে রাফায়েলের ক্রস থেকে বল পেয়ে দারুণ ভলিতে গোল করেন এই তরুণ খেলোয়াড়। এতে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সর্বোচ্চবার প্রিমিয়ার লীগ জয়ী দলটি।

এই ম্যাচ শেষে আবাহনী ৬ খেলায় ১৪ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। মুক্তিযোদ্ধা সংগ্রহ ৫ ম্যাচে তিন পয়েন্ট।

Previous articleআবারও পয়েন্ট খোয়ালো মোহামেডান!
Next articleজয়ে ফিরলো সাইফ এসসি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here