বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের শুরুতে শেখ রাসেল ছেড়ে আর্জেন্টিনা তৃতীয় বিভাগের দল সোল দে মায়োর সাথে চুক্তিবদ্ধ হন বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু চলমান লিগের দ্বিতীয় পর্ব থেকে ঢাকা আবাহনীতে যোগ দিতে যাচ্ছেন এই নিডফিল্ডার।

২১ নভেম্বর থেকে প্রতিযোগিতা মূলক ফুটবল থেকে দূরে আছেন জামাল। আর্জেন্টিনার যে লিগে তিনি খেলেন সেখানে এখন মৌসুমের বিরতি চলছে। আর্জেন্টিনার নতুন মৌসুম শুরু হওয়ার কথা রয়েছে মার্চের শেষ সপ্তাহে। তাই এতদিন অপেক্ষা না করে চুক্তি বাতিল করেই বাংলাদেশের ফিরতে যাচ্ছেন জামাল। সোল দে মায়োর হয়ে শেষ মৌুসমে ৬ ম্যাচ খেলেছেন জামাল। ২টি গোল করেছেন দলটির পক্ষে।

২১ ও ২৬ মার্চ বাংলাদেশ বিশ্বকাপ বাছাইয়ে মুখোমুখি হবে ফিলিস্তিনের৷ এর আগে ১৫ দিনের ক্যাম্প করতে সৌদি আরব যাবে বাংলাদেশ ফুটবল দল। তাই বলাই যায় প্রায় ৪মাস মাঠের বাইরে থাকবেন তিনি। এবং মাঠে নামবেন ফিলিস্তিনের বিপক্ষে।

জামাল ভূঁইয়ার বাংলাদেশে আসার বিষয়টি জানিয়েছেন আবাহনীর ম্যানেজার নজরুল ইসলাম৷ তিনি জানান জামাল নিজেই আবাহনীর জার্সিতে খেলার আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু এখনো কিছু চূড়ান্ত হয়নি৷ এই মৌসুমের দ্বিতীয় পর্বে আবাহনীর জার্সিতে আলো ছড়াতে পারবেন কিনা জামাল তা সময় বলে দিবে৷

Previous articleবিসিএলে পিডব্লিউডি ও ফরাশগঞ্জের জয়
Next articleএকাডেমি চ্যাম্পিয়নশীপের শিরোপা জিতলো ফিরোজ কামাল একাডেমি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here