দল হারলেও আলো ছড়িয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় সানজিদা আক্তার। ভারতীয় নারী ফুটবল লীগের এবারের আসরে ইস্টবেঙ্গল এফসি হয়ে নাম লিখিয়েছেন এই উইঙ্গার। আজ বাংলাদেশ দলের আরেক ফুটবলার সাবিনা খাতুনের কিকস্টার্ট এফসি মুখোমুখি হয়েছিলো তার দল। ম্যাচটিতে ইস্টবেঙ্গল ৩-১ গোলে হারলে ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করেছে সানজিদা আক্তার।

ম্যাচের মাত্র ১ মিনিটের মাথায় অরুণা বেগের গোলে এগিয়ে যায় কিকস্টার্ট এফসি। ৩০ মিনিটে সোনিয়া মারাকের গোলে লিড দ্বিগুণ করে কর্ণাটকের এই দলটি। ২-০ তে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে কিকস্টার্ট। দ্বিতীয়ার্ধে খেলার শুরুতে এক গোল শোধ করে ইস্টবেঙ্গল। বক্সের বাইরের দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে গোল করে তাক লাগিয়ে দেন ইস্টবেঙ্গল এফসির সানজিদা আক্তার। কিকস্টার্ট এফসির গোলরক্ষক লাফিয়ে বল আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

ম্যাচের ৫৬ মিনিটে কিকস্টার্টের কারিশমা শিরভয়কার গোল করলে ইস্টবেঙ্গলের হাত থেকে ম্যাচটি একেবারেই বেরিয়ে যায়। এরপর আর গোল না হলে ৩-১ গোলে জয় পায় সাবিনা খাতুনের দল। এই জয়ের ফলে ৮ ম্যাচে ৫ জয় ২ ড্র এবং ১ হারে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছেন কিকস্টার্ট এফসি। অন্যদিকে সমান ম্যাচ খেলে ১ জয় ১ ড্র এবং ৬ হারে মোট ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে সানজিদা আক্তারের ইস্টবেঙ্গল এফসি।

Previous articleরেফারিদের ফিফা ব্যাজ প্রদান করেছে বাফুফে
Next articleসালাউদ্দিন-পাপন বৈঠক; ‘সম্পর্ক শেষ হয়ে যায়নি’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here