চরম উত্তেজনাকর ম্যাচে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনী। কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

ম্যাচ শুরুর মাত্র ২ মিনিটের মাথায় মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে গোল করে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে লিড এনে দেয়। ম্যাচের ১৩ মিনিটে চট্টগ্রাম আবাহনীর মোহাম্মদ সাখাওয়াত হোসেন গোল করে পিছিয়ে পড়ে থাকা নিজের দলকে সমতায় ফেরায়। ২৬ মিনিটে সময় আবারো সাখাওয়াত গোল করলে ম্যাচের চালকের আসনে বসে চট্টগ্রাম আবাহনী। এই লিড নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে মারুফুল হকের শিষ্যরা।

ম্যাচের ৫৯ মিনিটে চট্টগ্রাম আবাহনীর নাইজারের খেলোয়াড় পিটার থ্যাংক গড পেনাল্টি থেকে গোল করে দলের এগিয়ে থাকার ব্যবধান আরো বাড়িয়ে নেয়। মিনিট পাঁচেক পর গোল শোধের সুযোগ পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু সোলেমান দিয়াবাতে পেনাল্টি মিসে গোল শোধের সহজ সুযোগটি হাতছাড়া হয়ে যায়। ৬৮ মিনিটে গোল করে গোল আদায় করে পেনাল্টির সেই ব্যর্থতা ঘুচিয়ে দেয় সোলেমান দিয়াবাতে।

ম্যাচের ইঞ্জুরি টাইমে এসে সোলেমান দিয়াবাতে নিজের চমক দেখায়। ইঞ্জুরি টাইমে পঞ্চম মিনিটে গোল করে নিজের হ্যাট্রিক পূরণের পাশাপাশি দলকে ম্যাচে ফিরিয়ে আনে। সোলেমান দিয়াবাতের গোলের ফলে চট্টগ্রাম আবাহনী ২ পয়েন্ট হারালেও নিশ্চিত হার থেকে রক্ষা পায় সাদা-কালোরা।

এই ড্রয়ের ফলে ১৪ ম্যাচে ৬ জয়, ৫ ড্র ও ৩ হারে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে আছে বন্দরনগরীর দল চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে ১৪ ম্যাচে ৫ জয়, ৭ ড্র ও ২ হারে ২২ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীর এক ধাপ নিচেই আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

Previous articleঅ্যাওয়ে ম্যাচে জয় আবাহনী ও সাইফের!
Next articleপাঁচ ম্যাচ পর বারিধারার জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here