অবশেষে দেশে এসে পৌঁছালেন জাতীয় দলের দুই ফুটবলার নাবিব নেওয়াজ জীবন ও জামাল ভুইঁয়া। চিকিৎসা নিতে গিয়ে ভারতে আটকে থাকা জীবন এসেছেন বেনাপোল স্থলবন্দর দিয়ে। অন্যদিকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতিপত্র নিয়ে বিশেষ বিমান ব্যবস্থায় ডেনমার্ক ঢাকা এসেছেন অধিনায়ক জামাল ভুইঁয়া।

বাংলাদেশে অনুষ্ঠিত নেপাল সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়েন জীবন। তখনও বিষয়টি অনেক গুরুতর না মনে হলেও পরবর্তী অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিতে হয় এই ফরোয়ার্ডকে। ভারতে গিয়ে সফল অস্ত্রোপচার করলেও করোনা মহামারীর কারণে আটকে পড়েন তিনি। গত ১৭ এপ্রিল থেকেই দেশে ফেরায় অপেক্ষায় ছিলেন জীবন। অবশেষে আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় স্থলবন্দর বন্ধ হওয়ার আগে তাকে দেশে ফেরানো হয়। বর্তমানে তিনি বেনাপোলের একটি হোটেলে কোয়ারেন্টিনে আছেন।

অন্যদিকে বিমানবন্দর থেকে একবার ফিরতে হয়েছিলো জামাল ভুইঁয়াকে। ডেনিশ পাসপোর্ট দেখিয়ে কোপেনহেগেনের বিমানবন্দের আটকা পড়েন তিনি। এছাড়া করোনাকালীন সময়ে বিদেশ ভ্রমনের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ অনুমতিপত্রও ছিলো না তাঁর কাছে। পরবর্তীতে সেই অনুমতি পত্র নিয়ে তিনি আজ বিকেলে বাংলাদেশে এসে পৌঁছান। ঢাকার একটি হোটেলে তিনদিনে কোয়ারান্টাইনে থাকতে হবে তাকে।

Previous article৫ মে শুরু নারী লীগ!
Next articleলকডাউনে আরো পেছাচ্ছে আবাহনীর ম্যাচ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here