কষ্টসাধ্য জয় তুলে নিয়ে নিজেদের ঝুলিতে আরো তিন পয়েন্ট পুরে নিলো নাসরিন স্পোর্টস একাডেমি। “ইউসিবি নারী ফুটবল লীগ ২০২৩-২৪’- এর আজকের দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো নাসরিন স্পোর্টস একাডেমি এবং সিরাজ স্মৃতি সংসদ। ম্যাচে সিরাজ স্মৃতি সংসদকে ২-১ গোলে পরাজিত করে নাসরিন স্পোর্টস একাডেমি। দিনের আরেক ম্যাচে ঢাকা রেঞ্জার্সকে ৭-১ গোল বিধ্বস্ত করেছে আর্মি স্পোর্টিং ক্লাব লিমিটেড।

ম্যাচে নাসরিন স্পোর্টস একাডেমিকে ব্রেক থ্রু এনে দেন দলের অধিনায়ক সাবিনা খাতুন। ৫ মিনিটে মাথায় প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে দেন সাবিনা। নাসরিন স্পোর্টস একাডেমির দ্বিতীয় গোলটিও আসে প্রথমার্ধে। ম্যাচের ১৮ মিনিট চলাকালে আত্মঘাতী গোলের ফাঁদে পা দেয় সিরাজ স্মৃতি সংসদ। সিরাজ স্মৃতি সংসদের নাদিয়া আক্তার জুথির আত্মঘাতী গোল থেকে ব্যবধান ২-০ করে নাসরিন স্পোর্টস একাডেমি।

প্রথমার্ধের খেলা ২-০ তে এগিয়ে থেকে শেষ করে সাবিনা খাতুনের দল। অন্যদিকে সিরাজ স্মৃতি সংসদও গোল শোধের চেষ্টা চালায়। দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটের মাথায় এসে এক গোল শোধ করে দলটি। সিরাজ স্মৃতি সংসদের হয়ে গোলটি করেন উমেহেলা মারমা। পরবর্তীতে গোল শোধের চেষ্টায় নাসরিন স্পোর্টস একাডেমির রক্ষণে আরো আক্রমণ চালায় সিরাজ স্মৃতি সংসদের খেলোয়াড়েরা। কিন্তু তাতে সফলতা না মিললে ২-১ এ জয় পায় সাবিনা খাতুনের দল।

দিনের দ্বিতীয় ম্যাচে আর্মি স্পোর্টিং ক্লাব লিমিটেড মুখোমুখি হয়েছিলো ঢাকা রেঞ্জার্স ফুটবল ক্লাব। ম্যাচে ঢাকা রেঞ্জার্সকে ৭-১ গোলে পরাজিত করে গোলাম রাব্বানী ছোটনের ছাত্রীরা।

আর্মি ফুটবল ক্লাবের হয়ে মোসাম্মৎ সুলতানা ৪ গোল, তনিমা বিশ্বাস ২ গোল এবং শিখা আক্তার ১ গোল করেন, অন্যদিকে ঢাকা রেঞ্জার্সের হয়ে একমাত্র গোলটি করেন কল্পনা আক্তার।

Previous articleমোহামেডানকে হারালেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস
Next articleমোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম লীগ শিরোপা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here