গত মৌসুমে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে খেলা নাইজেরিয়ান ডিফেন্ডার মানডে ওসাজিও অভিযোগ করছেন ক্লাবের পরিচালক শেখ ইকবাল খোকন গায়ে হাত তুলেছেন। নিজের প্রাপ্য বেতন দাবি করায় এই ঘটনা ঘটে বলে জানান তিনি।

মুঠোফোনের মাধ্যমে এক সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন মানডে ওসাজিও নিজেই। তিনি জানান ক্লাবের পরিচালক তাঁর গায়ে হাত তুলেছেন এবং তিন মাসের বেতন না দিয়েই তাঁকে ক্লাবের বাসা থেকে বের করে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, ‘আমাদের আজ মনজুর কাদের সাহেবের অফিসে ডাকা হয়েছিল। সেখানে তিন মাসের বেতন না দিয়েই আমাকে কাগজে স্বাক্ষর করতে বলা হয় । আমি টাকা হাতে না নিয়ে স্বাক্ষর করতে চাইনি। তখন খোকন (ক্লাবের পরিচালক) আমার নাকে–মুখে–মাথায় ঘুষি মারেন। ফিরতি ফ্লাইটের টিকিটও আমাকে দেওয়া হয়নি। জোর করে আমার স্বাক্ষর নেওয়া হয়। ক্লাবের বাসা থেকেও আমাকে বের করে দেওয়া হয়েছে। এখন আমি রাস্তায় রাস্তায় ঘুরছি।‘ এ সময় মনজুর কাদের ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে জানান মানডে।

ফেব্রুয়ারি মাসের পর থেকে বেতন পাচ্ছিলেন না তাঁরা। এরপর গত মার্চে প্রিমিয়ার লিগ স্থগিত হয়ে যাওয়ার পর মানডে সহ ক্লাবের বিদেশি ফুটবলাররা ধানমন্ডিতে ক্লাবের দেওয়া বাসাতেই ছিলেন।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল দলের ম্যানেজার আনোয়ারুল করিম হেলালের দাবি, মানডের গায়ে হাত তোলা হয়নি। শুধু কথা কাটাকাটি হয়েছে। তিনি বলেন, ‘মারামারির কোনো ঘটনা ঘটেনি। শুধু মাত্র উচ্চবাচ্য হয়েছিল সেখানে।’ মানডেকে বেতন ভাতা বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও দাবি তাঁর, ‘আমরা জুন পর্যন্ত অর্থ বুঝিয়ে দিয়েছি। অন্য কোন ক্লাব তাও দেয়নি।’

Previous articleকিংসে কি আসবেন নিউক্যাসেলে খেলা টেইলর?
Next articleবাফুফে’র অনিয়মের বিরুদ্ধে ফিফায় দেয়া চিঠির উত্তর পেলেন বাদল ও মহি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here