বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৪তম রাউন্ডে এসে নিজেদের তৃতীয় জয়ের দেখা পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ফর্টিস এফসির বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-১ গোলের জয় তুলে নিয়েছে শেখ রাসেল। এদিকে দিনের আরেক ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে ২-০ গোলে জিতেছে বাংলাদেশ পুলিশ এফসি।

রাজশাহীতে ম্যাচের শুরু থেকে সমানতালে লড়তে থাকে ফর্টিস এফসি ও শেখ রাসেল। ম্যাচের ৩২তম মিনিটে ভ্যালেরি গ্রিসিনের পাস থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক গোলে ফর্টিসকে এগিয়ে দেন পা ওমর বাবু। অবশ্য মিনিট চারেক পরই জটলা থেকে বল জালে জড়িয়ে শেখ রাসেলকে সমতায় ফেরান গানিউ আতান্ডা ওগুনবে। এরপর দ্বিতীয়ার্ধে ৬৫তম মিনিটে দীপক রায়ের হেড ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ফর্টিসের ডিফেন্ডার ওমর সজিব। শেষ পর্যন্ত একই স্কোরলাইন বজায় রেখে দ্বিতীয় লেগে প্রথম জয় তুলে নেয় শেখ রাসেল।

এদিকে মুন্সীগঞ্জে দিনের আরেক ম্যাচে রহমতগঞ্জকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য সমতায়। দ্বিতীয়ার্ধেও গোলের দেখা মিলছিল না। তবে ম্যাচের ৭২তম মিনিটে ডেডলক ভাঙেন পুলিশের ভেনেজুয়েলার ফরোয়ার্ড এডওয়ার্ড মরিলো। এরপর ৮৩তম মিনিটে আরো এক গোল করে পুলিশের জয় নিশ্চিত করে দেন সাহেদ হোসেন।

Previous articleদেশের লাইভ ফুটবল (শনিবার,৪ মে ২০২৪)
Next articleআবাহনীকে হারিয়ে শিরোপার দ্বারপ্রান্তে কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here