বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৩তম রাউন্ডে আজকের দিনের প্রথম খেলায় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের জালে গোল উৎসব করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচটি ৫-০ গোলের বড় ব্যবধারে জিতেছে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড নেয় শেখ রাসেল। মাত্র ৬ মিনিটের মাথায় হাবীবুর রহমানের লম্বা থ্রো থেকে হেড করে গোল করেন ওবি মনেকে। এরপর ২৮ মিনিটে মনেকে’র কাছ থেকেই বল পেয়ে কোনাকুনি বুলেট গতির শটে ব্যবধান দ্বিগুন করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জিয়ানকার্লো রদ্রিগেজ।

খেলার ৩৬ মিনিটে খালেকুজ্জামান সবুজের ক্রস থেকে দূরের পোস্টে হেড করে ব্যবধান ৩-০ করেন ফর্মে থাকা মোহাম্মদ আবদুল্লাহ। এতে বড় লিড নিয়েই বিরতিতে যায় শেখ রাসেল কেসি।

বিরতির পর ৬৯ মিনিটে আবারও গোল পায় আবদুল্লাহ। তবে এতে পুলিশ এফসি’র গোলরক্ষক সাইফুল ইসলামের দায়ই বেশি। আবদুল্লাহর একটি ক্রস তার হাত ফসকে জালে জড়িয়ে যায়। ম্যাচের ৮৩ মিনিটে পুলিশ এফসি’র কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সিওভুস আশরোরভ। তার ঠান্ডা মাথার প্লেসিংয়ে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল কেসি।

এই ম্যাচ শেষে ১২ খেলায় ২০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে শেখ রাসেল কেসি। অন্যদিকে সমান খেলায় ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে পুলিশ এফসি।

Previous articleচার জাতি টুর্নামেন্টের আমন্ত্রণ পেল বাংলাদেশ
Next articleবারিধারাকে হারিয়ে জয়ে ফিরলো আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here