বাংলাদেশ প্রিমিয়ার লীগের ১২ তম রাউন্ডের খেলা আজ মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ পুলিশ এফসি ও সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচটিতে এক হালি গোল দিয়ে পুলিশকে উড়িয়ে দেয় সাইফ এসসি।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ নেয় সাইফ। ম্যাচের ২০ মিনিটে কেনেথে’র বক্সের বাইরে থেকে নেয়া জোড়ালো শট ক্রসবারে লেগে না ফিরলে তখনই এগিয় যেত পারতো সাইফ। এর পরের মিনিটে আবারও কেনেথ ব্যর্থ হন। ডান প্রান্ত দিয়ে একটি থ্রু বলে তার নেয়া গোলমুখের শট ফিরিয়ে দেন পুলিশ গোলরক্ষক নেহাল। ২৪ মিনিটে পুলিশ এফসিও সুযোগ হারায়। বক্সের ভিতর স্বাধীনের নেয়া ভলি ক্রস বারের উপর দিয়ে চলে যায়।

৪৪ মিনিটে ভাঙ্গে ম্যাচের ডেড-লক। এযাত্রায় সফল হয়েছেন কেনেথ। বক্সের বাইরে থেকে কোনাকুনি জোড়ালো শটে গোল করে সাইফকে লিড এনে দেন এই নাইজেরিয়ান। এর ২ মিনিট পরই ব্যবধান বাড়ান ওকোলি। বাঁ প্রান্ত থেকে তার গ্রাউন্ডেড শট প্রথম পোস্টেই পরাস্ত করে গোলরক্ষককে। এতে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় সাইফ এসসি।

বিরতি থেকে ম্যাচে ফিরতে চেষ্টা করে পুলিশ। ৬১ মিনিটে আখমেদভের ফ্রি-কিক সাইফ গোলরক্ষক পাপ্পু ফিস্ট করে ফেরালেও ফিরতি বলে হেড করে ব্যবধান কমান জমির উদ্দিন। ৮৭ মিনিটে আসে ম্যাচের সবচেয়ে আকর্ষণীয় গোলটি। পুলিশ এফসি’র কর্ণারে নিজেদের বক্স থেকে বল নিয়ে একক প্রচেষ্টার পুরো মাঠ দৌড়ে প্রতি আক্রমনে গিয়ে গোল করেন ওকোলি। এরপর ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে গোল করে পুলিশের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সাজ্জাদ হোসেন। এতে ৪-১ গোলের সহজ জয় নিশ্চিত হয় সাইফের।

এই ম্যাচ শেষে ১১ খেলায় ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে উঠে এলো সাইফ এসসি। সমান খেলায় ১২ পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে পুলিশ এফসি।

Previous articleদক্ষিণ এশিয়ার এএফসি কাপ মিশন মালদ্বীপে!
Next articleমোহামেডানের সভাপতি হচ্ছেন আবদুল মুবীন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here