বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে জরুরী চিঠি দিয়েছে ফিফা। মূলত নির্বাচন সংক্রান্ত কথাই বলা হয়েছে তাতে। তারা জানিয়েছে করোনাভাইরাস পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এজিএম ও নির্বাচন আয়োজন না করার।

ফিফার তাদের চিঠিতে বাংলাদেশ থেকে প্রতিনিয়ত আসা চিঠির বিষয়ে বলেছে। বাফুফে করোনাভাইরাসের এ পরিস্থিতির মধ্যেই নির্বাচন আয়োজন করতে চায় এমন অভিযোগ দেয়া হয়েছে তাদের কাছে। তাই নির্বাচন সংক্রান্ত কোন সিদ্ধান্ত নিলে সেটা যেন ফিফাকে অবহিত করা হয় সেই সম্পর্কেই এই জরুরী বার্তা।

চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ফুটবল ফেডাশেনের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেন ‘একদিন আগে ফিফা থেকে নির্বাচন নিয়ে একটি নির্দেশনামূলক চিঠি এসেছে। সেখানে উল্লেখ করা হয়েছে, কোন প্রকার স্বাস্থ্যঝুঁকি থাকা অবস্থায় এজিএম ও নির্বাচন আয়োজন করা যাবে না।’ উল্লেখ্য যে, গত ২০ এপ্রিল বাফুফে নির্বাচন হওয়ার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের কারণে ফিফা ও এএফসির অনুমতি নিয়ে নির্বাচন অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। নির্বাচনে নতুন কমিটি গঠন হওয়ার আগ পর্যন্ত বর্তমান কমিটিকে দায়িত্ব পালন চালিয়ে যাওয়ার অনুমতিও দিয়েছে ফিফা।

Previous articleআনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কোচের দায়িত্বে জেমি ডে
Next articleসুইডেনের ক্লাবে যোগ দিলেন জোসেফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here