বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ১৭তম রাউন্ডের প্রথম দিনে নিজ নিজ ম্যাচে জয় তুলে নিয়েছে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব, ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব ও স্বাধীনতা ক্রীড়া সংঘ।

আজ কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা! কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বাফুফে এলিট একাডেমিকে ২-১ গোলে পরাজিত করেছে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতে ৪৮তম মিনিটে অনিকের গোলে এগিয়ে যায় গোপালগঞ্জ। এরপর ম্যাচের ৭৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে বাফুফে এলিট একাডেমিকে সমতায় ফেরান তরুণ স্ট্রাইকার মিরাজুল ইসলাম। কিন্তু ম্যাচের অন্তিম মুহূর্তে ৮৯তম মিনিটে সাইফুলের গোলে পূর্ন তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব।

এরপর দিনের দ্বিতীয় ম্যাচে নোফেল স্পোর্টিং ক্লাবকেও ২-১ গোলে হারিয়েছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। ম্যাচের ৩৯তম মিনিটে কঙ্কর বিশ্বাসের গোলে লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে নোফেল। কিন্তু দ্বিতীয়ার্ধে ৫১তম মিনিটে রাকিবের আত্মঘাতী গোল এবং ৮১তম মিনিটে তারিকুলের গোলে তিন পয়েন্ট নিশ্চিত করেই মাঠ ছাড়ে ফকিরেরপুল। আর দিনের শেষ ম্যাচে উত্তরা ফুটবল ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে স্বাধীনতা ক্রীড়া সংঘ। বিজয়ী দলের আশিকুর ম্যাচের ৩০তম মিনিটে জয়সূচক গোলটি করেন।

Previous articleঅর্থাভাবে অলিম্পিক বাছাইয়ে দল পাঠাচ্ছে না বাফুফে!
Next articleডরিয়েল্টন-রবসন ম্যাজিকে কুপোকাত মুক্তিযোদ্ধা সংসদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here