বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের ১৩ তম রাউন্ডের খেলায় জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-০ পরাজিত করে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই শেখ জামালকে রক্ষা করে গোলরক্ষক মাসুম।বক্সের বাইরে থেকে মোহামেডানের নাইজেরিয়ান আবিওলা নুরাতের কোনাকুনি শট লাফিয়ে উঠে ফিস্ট করে ফেরান তিমি। এরপর ম্যাচেড ২০ মিনিটে সোলেমানে দিয়াবাতের ভলি বক্সের প্রান্তে জামাল ডিফেন্ডার রেজার হাতে লাগলে পেনাল্টি আবেদন করেও সাড়া পায়নি মোহামেডান।

এরপরই লিড নেয় শেখ জামাল। ম্যাচের ২৫ মিনিটে ওমর জোবে কাট ব্যাক থেকে ডান পায়ের শটে গোল করেম ভালিয়েনভ ওতাবেক উদ্দেশে। এতে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ানোর সুযোগ পায় শেখ জামাল। প্রথমে জাহিদ হোসেনের ক্রসে গোলমুখে হেড করতে ব্যর্থ হন ওমর জোবে। এরপর ওতাবেকের একটি জোড়ালো শট রুখে দেন বিপু।

খেলার ৮৩ মিনিটে ব্যবধান বাড়ায় শেখ জামাল। বাঁ দিক থেকে ওমর জোবের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের জোরালো শটে গোল করেন জামাল অধিনায়ক সলোমন কিং। এতে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে তার দল।

উক্ত খেলা শেষে ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে শেখ জামাল। সমান সংখ্যক ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করছে মোহামেডান।

Previous articleজুলাইয়ের মধ্যেই শেষ হবে লীগ!
Next articleঅভিযোগ প্রমানিত হয়নি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here