সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার জন্য সহজ সমীকরণের সামনে বাংলাদেশ। নিজেদের শেষ ম্যাচে নেপালের বিপক্ষে জয় বাংলাদেশকে নিয়ে যাবে এবারের সাফের ফাইনালে। কিন্তু ড্র বা হার বাংলাদেশকে গত ৪ আসরের মতো এবারও সাফের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়ার দুঃসহ স্মৃতির সম্মুখীন করবে।

তবে সেসব না ভেবে নেপালের বিপক্ষে জয় দিয়েই এবারের সাফের ফাইনাল খেলতে চায় বাংলাদেশ। আজ অনুশীলন শেষে দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু জানান , “নেপালকে হারানোর লক্ষেই কোচ অনুশীলন প্ল্যান সাজিয়েছেন। এবং সেই প্ল্যান অনুযায়ী দলের সবাই চেষ্টা করছে। আশা করছি ফুটবলাররা হতাশ করবে না।”

নেপালের বিপক্ষে ম্যাচের আগে বাংলাদেশের কোনো প্রকার চাপ নেই বলে মনে করেন রুপু , “আমার কাছে মনে হয় বাংলাদেশের চাইতে নেপালই বেশি চাপে থাকবে। কেননা বাংলাদেশকে তাদের আটকে রাখতে হবে। এখন আমরা যদি তাদের এই পরিকল্পনা ব্যার্থ করতে পারি তাহলে আমরা ফাইনাল খেলবো। ফাইনাল খেলার জন্য এটা আমাদের সামনে একটা বড় সুযোগ।”

ম্যানেজার রুপুর সাথে একমত উইঙ্গার রাকিব হোসেন। কার্ড সমস্যায় মালদ্বীপের বিপক্ষে মাঠে নামতে না পারা রাকিব বলেন, “নেপালের বিপক্ষে সবাই সবার সর্বোচ্চটা দিয়ে খেলার চেষ্টা করবে। আমি নিজেও নিজের সবটুকু উজাড় করে ম্যাচটি জিততে চাই। আমরা যেকোনো মূল্যে ফাইনাল খেলতে চাই।”

বাংলাদেশের ফরোয়ার্ডরা গোল পায় না!’– এ কথাটা যেনো এখন একদম তিক্ত সত্য হয়ে গিয়েছে। তবে রাকিব বলেন, “মাঠে আমরা গোল করার জন্যই খেলি। হয়তো আমরা সফল হচ্ছি না। তবে কোচ অনুশীলনে যেভাবে নির্দেশনা দিচ্ছেন সেগুলো মাঠে প্রয়োগ করতে পারলে আমরা গোল করতে পারবো।”

এবারের সাফের ফাইনাল খেলতে ‘মাস্ট উইন‘ ম্যাচে আগামী ১৩ অক্টোবর মালদ্বীপের ন্যাশনাল স্টেডিয়ামে নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Previous articleডু অর ডাই ম্যাচে বাংলাদেশ,নেই কোনো বিকল্প পথ
Next articleBetwinner Промокод На Февраль 2023 Бонус 130%

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here