দীর্ঘ বিরতির পর মাঠে নেমে প্রতিপক্ষের উপর ধ্বংসযজ্ঞ চালিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর বর্তমান চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস। আজকের ম্যাচে বসুন্ধরার প্রতিপক্ষ ছিলো ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচটি ছিলো কিংসের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ ব্রাদার্সের বিপক্ষে ম্যাচটি নিজেদের শততম ম্যাচে মাঠে নেমেছে কিংস। গুরুত্বপূর্ণ এই ম্যাচকে তাই গোল বন্যায় রাঙিয়ে তুলেছে কিংসের খেলোয়াড়রা, ৭-১ গোলের বড় ব্যবধানে তারা ব্রাদার্সকে উড়িয়ে দিয়েছে।

শততম ম্যাচের দিনে ১৯ মিনিটের সময় সাদ উদ্দিনের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ৩০ মিনিটে মিগেল ডামাসেনার পাস থেকে রবসন রবিনহোর ডানপায়ের শট ব্রাদার্সের জালে দ্বিতীয়বারের মতো বল পাঠায় কিংস। ৩৭ মিনিটের আবারো গোল বসুন্ধরা কিংসের। মাঠের ডানপ্রান্ত থেকে রিমন হোসেন কাটব্যাকে রবসন ডামি করলে বল পেয়ে যায় মিগেল ডামাসেনা। বল পেয়ে ব্রাদার্স একজনকে কাটিয়ে গোলপোস্ট নিশানা করে শট করেন মিগেল এবং তাতে গোল আদায় করে নেন তিনি।

মিনিট তিনেক পর কিংসের জার্সিতে নিজের প্রথম গোলটি করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো। এই গোল দিয়ে উদো তার গোলের খাতা খুলেন। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্রাদার্স ইউনিয়ন একটি গোল শোধ দেয়। ব্রাদার্স ইউনিয়নের হয়ে গোলটি করেন এলিটা কিংসলে। দীর্ঘ আট মাস পর ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরে ফিরে এসে নিজের সাবেক দলের বিপক্ষেই গোল করেন এলিটা। ফলে প্রথমার্ধের খেলা শেষ হয় ৪-১ এ।

বিরতি থেকে ফিরেও গোল করা থেকে ক্ষান্ত হন নি বসুন্ধরা কিংসের খেলোয়াড়েরা। ৫১ মিনিটে মোহাম্মদ ইব্রাহিমের ক্রস থেকে সোহেল রানা গোল করলে খেলার ফলাফল দাঁড়ায় ৫-১ গোলে। ৫৭ মিনিটের মাথায় ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ডামাসেনা। মিগেল ডামাসেনার পর জোড়া গোলের দেখা পান এম্ফোন উদোও। ৬৯ মিনিটে সতীর্থ মিগেল ডামাসেনার ওয়ান টাচের সুবিধা নিয়ে গোলটি করেন এই নাইজেরিয়ান ফরোয়ার্ড।

Previous articleজয়ে দ্বিতীয় পর্ব শুরু আবাহনীর
Next articleসাবিনাদের নতুন ঠিকানা নাসরিন একাডেমি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here