আসন্ন মৌসুমকে সামনে রেখে চারজন বিদেশীকে দলভুক্ত করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। তিনজন নাইজেরিয়ানের সাথে এশিয়ান কোটায় আছেন একজন উজবেক খেলোয়াড়।

১৫ নভেম্বর থেকে শুরু হবে সাইফের প্রাক মৌসুম প্রস্তুতি। ইতিমধ্যে ক্লাবে যোগ দিয়েছেন অভিজ্ঞ বেলজিয়ান কোচ পল পুট। দেশের তরুণ খেলোয়াড়দের সঙ্গ দিতে নাইজেরিয়ার এমানুয়েল, কেনেথ, জন ওকোলি ও উজবেকিস্তানের সিরোজুদ্দিনকে দলে নিয়েছে ক্লাবটি।

নতুন মৌসুম সামনে রেখে চার বিদেশি ফুটবলারের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। ক্লাবটির নতুন চার বিদেশি হলেন-নাইজেরিয়ার এমানুয়েল, কেনেথ, জন ওকোলি ও উজবেকিস্তানের সিরোজুদ্দিন। কয়েকদিন আগেই তারা ঢাকায় এসে দলের সঙ্গে যোগ দিয়েছেন। ধাপে ধাপে সবাইকে কোভিড-১৯ পরীক্ষা করিয়ে ক্যাম্পে ওঠাবে দলটি।

নাইরেজিয়ান লীগে খেলা ওকিলি দূর্দান্ত একজন স্ট্রাইকার। সর্বশেষ মৌসুমে ৩৩ ম্যাচ খেলে গোল করেছেন ২২টি। ইকেচুকু কেনেথ আক্রমন ভাগের একজন খেলোয়াড়। ইরাকে টপ ডিভিশনের ক্লাব আল মিনা ও মিশরের জায়ান্ট ক্লাব ইসমাইলি এসসি’তে খেলা এই খেলোয়াড় আক্রমনভাগে সুযোগ তৈরি করে দিতে পারদর্শী। অন্যদিকে এশিয়ান কোটায় আসা সিরোজুদ্দিন রাহমাতুল্লায়েভ মধ্যমাঠের একজন কুশলী খেলোয়াড়। উজবেকিস্তানের টপ ডিভিশন ছাড়াও মালেশিয়ার লীগে খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

তবে সকল খেলোয়াড়দের মধ্যে বড় নাম এম্যানুয়েল আরিয়াচুকু। পূর্বে বাংলাদেশের শেখ জামাল ধানমন্ডি ক্লাবে খেলা এই খেলোয়াড় খেলেছেন ইরাক ও নাইজেরিয়ান ক্লাবে। ২০১৭ সালে নাইজেরিয়া জাতীয় দলে অভিষেক হয় তার।

প্রতিবারই ভালো দল গড়েও শিরোপা শূন্য থাকতে হয়েছে সাইফ স্পোর্টিং ক্লাবকে। এবার ভালো দল গড়ে শিরোপার লড়াইয়ে থাকতে প্রত্যাশী ক্লাবটি।

Previous articleঅনুমতি মিললো এএফসি’র; ডিসেম্বরে কাতার-বাংলাদেশ ম্যাচ
Next articleবাদল রায়ের অবস্থার অবনতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here