কর্নিলিওয়াস স্টুয়ার্টের জোড়া গোলে লীগে টানা দ্বিতীয় জয় তুলে নিলো ঢাকা আবাহনী লিমিটেড। আজ বিপিএলের চতুর্থ রাউন্ডে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নেমেছিলো আকাশী নীলরা। ম্যাচে ৩-১ গোলে জয় পায় আবাহনী।

আবাহনীর হয়ে ম্যাচে প্রথম গোলটি করেন দলের ব্রাজিলিয়ান মিডফিল্ডার জনাথান ফার্নান্দেজ। ম্যাচের ১২ মিনিটের মাথায় ওয়াশিংটন ব্রান্ডোর রিকোভারি এবং কর্নিলিওয়াস স্টুয়ার্টের পাস থেকে গোল করেন এই ব্রাজিলিয়ান।

প্রথমার্ধের একদম শেষ মুহুর্তে লিড দ্বিগুণ করে ঢাকা আবাহনী। বক্সের ভেতর থেকে ওয়াশিংটন ব্রান্ডোর কাটব্যাকে শেখ রাসেলের গোলরক্ষক মিতুল খানিকটা বাধা তৈরি করলেও শেষ রক্ষা হয় নি, কর্নিলিওয়াস স্টুয়ার্ট বিনা বাধায় বলকে জালে পাঠিয়ে দেন। এতে করে ২-০ তে এগিয়ে থেকে ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ করে আকাশী-নীলরা।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার কিছুটা আশা জাগিয়েছিলো শেখ রাসেল ক্রীড়া চক্র। ৭৩ মিনিটে চন্দন রায়ের কর্ণার কিক থেকে গোল করে শেখ রাসেলের হয়ে এক গোল শোধ করেন সুমন রেজা। বিপিএলের নতুন মৌসুমে এটিই ছিলো তার প্রথম গোল। তবে ৮৫ মিনিটের মাথায় শেখ রাসেলের ম্যাচে ফেরার সকল আশাকে চূর্ণ করে দেন কর্নিলিওয়াস স্টুয়ার্ট। মাঠের ডানপ্রান্ত থেকে জনাথান ফার্নান্দেজের ক্রস থেকে পায়ের আলতো টোকায় গোল করেন এই ভিনদেশী ফুটবলার এবং তার জোড়া গোলে লীগে আবাহনীর দ্বিতীয় জয় নিশ্চিত হয়।

শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে জয়ের ফলে ৪ ম্যাচে ২ জয়, ১ ড্র এবং ১ হারে মোট ৭ পয়েন্ট নিয়ে লীগের তৃতীয় স্থানে উঠে এসেছে ধানমন্ডির জায়ান্টরা। অন্যদিকে আবাহনীর সাথে হারের কারণে সমান ম্যাচ খেলে ১ জয়, ১ ড্র এবং ২ হারের কারণে সবমিলিয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার ৭-এ আছে শেখ রাসেল ক্রীড়া চক্র

Previous articleলিগে রবসনের গোলের হাফ সেঞ্চুরি!
Next articleমোহামেডানের জয়ের দিনে ড্র করেছে চ. আবাহনী-ব্রাদার্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here